মাজহারুল ইমলাম বাপ্পিঃ ঘোষিত তফসিল অনুযায়ী ৩ ডিসেম্বর মঙ্গলবার ছিল কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার গলিয়ারা উত্তর ও দক্ষিণ ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান, মেম্বার ও মহিলা মেম্বার প্রার্থীদের মনোনয়ন দাখিলের শেষ দিন।

মনোনয়ন দাখিল করাকে কেন্দ্র করে পুরো উপজেলা চত্তর ছিল প্রার্থী ও সমর্থকদের উপচে পড়া ভিড়। উপস্থিত প্রার্থী ও তাদের সমর্থকদের মাঝেও ছিল বাড়তি আমেজ। গলিয়ারা উত্তর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ দলীয় চেয়ারম্যান প্রার্থী হিসেবে সমর্থন পেয়েছেন ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক মো: ওবায়েদুর রহমান এবং গলিয়ারা দক্ষিণ ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ দলীয় চেয়ারম্যান প্রার্থী হিসেবে সমর্থন পেয়েছেন ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক জামাল উদ্দিন প্রধান। মঙ্গলবার দুপুরে জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ আব্দুল মমিন মজুমদার,সদর দক্ষিণ উপজেলা আওয়ামীলীগ এর সধারণ সম্পাদক হাজী আব্দুর রহিম, সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন চৌধুরী,গলিয়ারা উত্তর ইউনিয়ন আওয়ামীলীগ আহবায়ক আব্দুর রহমান চৌধুরীসহ দলীয় নেতা কর্মীদের নিয়ে দুই চেয়ারম্যান প্রার্থীই সদর দক্ষিণ উপজেলা নির্বাচন কর্মকর্তা নাসির উদ্দিন চৌধুরীর নিকট মনোনয়নপত্র দাখিল করেন।

এছাড়াও গলিয়ারা উত্তর ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আওয়ামীলীগ নেতা রফিকুল ইসলাম (নান্নু মজুমদার), গলিয়ারা দক্ষিণের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ডা: আমিনুল ইসলাম,গলিয়ারা দক্ষিণ ইউনিয়ন বিএনপির সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী উপজেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি মো: জয়নাল আবেদীনসহ ১৭ চেয়ারম্যান প্রার্থী নির্বাচন অফিসার নাসির উদ্দিন চৌধুরীর নিকট মনোনয়নপত্র দাখিল করেন। ইউনি নির্বাচনে মেম্বার পদে গলিয়ারা দক্ষিণ ইউনিয়নের ৪নং ওয়ার্ড মেম্বার প্রার্থী ও বর্তমান মেম্বার মো: শাহজালাল মজুমদার, গলিয়ারা দক্ষিণ ইউনিয়নের ১নং ওয়ার্ড মেম্বার প্রার্থী মো: আলী হোসেনসহ ১০২ মেম্বার প্রার্থী সদর দক্ষিণ উপজেলা নির্বাচন অফিসার নাসির উদ্দিন চৌধুরীর নিকট মনোনয়নপত্র দাখিল করেন।

উল্লেখ্য: ঘোষিত তফসিল অনুযায়ী ৫ ডিসেম্বর বৃহস্পতিবার রিটার্নিং অফিসার কর্তৃক মনোনয়নপত্র বাছাই, ১২ ডিসেম্বর প্রার্থীতা প্রত্যাহার এবং আগামী ৩০ ডিসেম্বর গলিয়ারা উত্তর ও দক্ষিণ ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।