ডেস্ক রিপোর্টঃ ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের উপনির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আতিকুল ইসলাম কড়াইল এরশাদ নগর এলাকায় নির্বাচনী প্রচারণা ও পথসভায় সাংবাদিকদের প্রশ্নোত্তর পর্বে এ কথা বলেন।

প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্ন অবলম্বনে তার প্রস্তাবিত নগর অ্যাপস এর কথা তুলে ধরে তিনি আরো বলেন, “নম্বর অ্যাপস এর মাধ্যমে ৪৮ ঘণ্টার মধ্যে যেকোন সমস্যার সমাধান করা হবে। অটোমেশন এর মাধ্যমে সিটি কর্পোরেশনের ভ্যাট, ট্যাক্স সহ অনেক কাজ অনলাইনেই করা যাবে।”

সোমবার ২৮শে ফেব্রুয়ারি বনানী থানার এরশাদ নগর এলাকা, তিতুমীর কলেজ সংলগ্ন এলাকাগুলোতে তিনি সব শ্রেণীর মানুষের দ্বারে দ্বারে গিয়ে তাদের খোঁজ খবর নেন, সমস্যার কথা শুনে মেয়র নির্বাচনের পর এ সকল সমস্যা সমাধানের আশ্বাস দেন। এ সময় তার সাথে নির্বাচনী প্রচারণায় অংশ নেন প্রয়াত মেয়র আনিসুল হকের সহধর্মিনী রুবানা হক ও তার ছেলে নাভিদুল হক, অভিনেত্রী তারিন, এফবিসিসিআই সভাপতি শফিউল ইসলাম মহিউদ্দিন, ঢাকা মহানগর উত্তরের কোষাধক্ষ্য, বনানী থানার সাধারণ সম্পাদক সহ আরো অনেকে।

এ সময় প্রয়াত মেয়র আনিসুল হকের ছেলে নাভিদুল হক জনাব আতিকুল ইসলাম এর পক্ষ থেকে নৌকায় ভোট চেয়ে বলেন, “আমার বাবা আমাদের সাথে বিভিন্ন সময় অনেক কিছু আলোচনা করেছেন যেভাবে তিনি ঢাকা শহর কে দেখতে চেয়েছিলেন। তার অসমাপ্ত ইচ্ছে গুলো আমি আতিক আঙ্কেলের সাথে ব্যক্ত করব এবং আমার দৃঢ় বিশ্বাস আতিক আঙ্কেল করে আমার বাবার স্বপ্নের ঢাকা গড়ে তুলবে।”

ক্রীড়া অনুরাগী আতিকুল ইসলাম তার নির্বাচনী প্রচারণার মাঝে খুদে মেয়েদের ফুটবল দলের সাথে কিছুটা সময় অতিক্রম করেন। এছাড়াও তিনি বাউনিয়াবাঁধ,লালমাটি পল্লবীতে ঢাকা মহানগর উত্তর যুবলীগ কর্তৃক আয়োজিত এক মতবিনিময় সভা করেন। এ সময় তার সাথে উপস্থিত ছিলেন মোঃ ওমর ফারুক চৌধুরী ,চেয়ারম্যান বাংলাদেশ আওয়ামী যুবলীগ ,মোঃ হারুনুর রশিদ সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামী যুবলীগ, আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল সভাপতি যুবলীগ ঢাকা মহানগর উত্তর।

তিনি তার প্রচারণার বিভিন্ন সময় শহর ব্যাপী নারী নিরাপত্তা নিশ্চিত করার জন্য সকল বাসে সিসিটিভি ব্যবস্থা চালু করার কথা বলেন। এছাড়াও তিনি সবাই মিলে সকল শ্রেণীর মানুষের বসবাসের জন্য সুস্থ, সুন্দর ও আধুনিক ঢাকা গড়ে তোলার জন্য সবার সহযোগিতা চেয়ে সকলের প্রতিক নৌকায় ভোট দেয়ার আহ্বান জানান এবং সকলকে তাদের ভোটাধিকার ব্যবহার করে ভোটকেন্দ্রে যাওয়ার জন্য অনুরোধ করেন।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: