কুমিল্লার হোমনায় ২৮৭ পিস ইয়াবা ট্যাবলেট ও ৩ কেজি ৮০০ গ্রাম গাজাঁসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৩। গতকাল মঙ্গলবার রাতে ছোট ঘারমোড়া বাগের শাহী জামে মসজিদ সংলগ্ন এলাকা ও হোমনা সদর ল ঘাট এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয় । আটককৃতরা হলেন- উপজেলার বাবরকান্দি গ্রামের মৃত হামজোত আলীর ছেলে তেীহিদুল ইসলাম (৩৫),শ্রীমদ্দি গ্রামের মৃত আনারুল হকের ছেলে ফারুক মিয়া (৩৫) ও দ্বাড়িগাও গ্রামের আবদুল বাতেনের ছেলে মো. রফিক (৩২) ।

হোমনা থানা সুত্রে জানা যায়, মঙ্গলবার রাতে র‌্যাব-৩ ডিএডি আবদুল জব্বার সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উপজেলার ছোট ঘারমোড়া বাগের শাহী জামে মসজিদ সংলগ্ন এলাকা ও হোমনা সদর ল ঘাট এলাকায় ইয়াবা ট্যাবলেট ও গাজাঁ ক্রয় বিক্রয়ের সময় তাদেরকে আটক করা হয়। এ সময় দেহ তল্লাসী করে তেীহিদুল ইসলামের কাছ থেকে ২৮৭ পিস ইয়াবা ট্যাবলেট ও ১ টি পুরাতন মোবাইল সেট এবং ফারুক মিয়া ও মো, রফিকের কাছ থেকে ৩ কেজি ৮০০ গ্রাম গাজাঁ ও ৩ টি মোবাইল সেট উদ্ধার করা হয় । তাদের প্রত্যেককে মাদ্রকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে ।

হোমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কায়েস আকন্দ বলেন, ধৃত আসামীদের বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়েছে । তাদেরকে বুধবার কুমিল্লায় জেল হাজতে প্রেরন করা হয়েছে ।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: