কুমিল্লার হোমনায় মুজিববর্ষ উপলক্ষ্যে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা সেবা নিতে আসা শিশুসেবা, খেলাধুলা , মা ও শিশুদের বিনোদনের মাধ্যমে নিরাপদে শিশুদের দুগ্ধ পান করার লক্ষ্যে “মেরী আপার মা ও শিশু ঘর” কর্ণার উদ্বোধন করা হয়েছে। বুধবার কুমিল্লা-২ (হোমনা-তিতাস) আসনের এমপি সেলিমা আহমাদ মেরীর নিজস্ব অর্থায়নে এটি উদ্বোধন করেন।

উদ্বোধনকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা রুমন দে, পৌর মেয়র অ্যাড. মো. নজরুল ইসলাম ,থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কায়েস আকন্দ, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মহসীন সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান নাসিমা আক্তার রীনা, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবদুছ ছালাম সিকদার, আবাসিক মেডিকেল অফিসার ডা. মো. শহিদুল্লাহ, পৌর আওয়ামী লীগ সভাপতি আনোয়ার হোসেন বাবুল, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক গাজী ইলিয়াস, ছাত্রলীগ সভাপতি ফয়সাল সরকারসহ রাজনৈতিক ব্যক্তিবর্গ,ডাক্তার, নার্স, কর্মকর্তা-কর্মচারীগণ এ সময় উপস্থিত ছিলেন।

উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে আইনশৃঙ্খলা কমিটির সভা ও মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয় । এতে উপজেলা চেয়ারম্যান রেহানা বেগমের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য সেলিমা আহমাদ মেরী । পরে উপজেলার প্রাথমিক, মাধ্যমিক ও মাদ্রাসার ১৭ টি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকদের মাঝে খেলাধুলার ক্রীড়া সামগ্রী বিতরণ করেন ।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: