দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে চাইলে, বিদেশে সুচিকিৎসার জন্য পাঠাতে চাইলে একমাত্র পথ জনগণকে সঙ্গে নিয়ে রাজপথে নামতে হবে। রাজপথে নামা ছাড়া কোনো বিকল্প নেই। এখন আমাদের আর বসে থাকলে চলবে না। আন্দোলনে জন্য রাজপথে নামতে হবে। রাজপথে আন্দোলনের মাধ্যমে স্বৈরচারী সরকারের পতন করতে হবে। মঙ্গলবার বিকালে কুমিল্লা নগরীর ধর্মসাগর পাড়স্থ দক্ষিণ জেলার বিএনপির কার্যালয়ে বিভাগীয় সমাবেশে প্রধান অতিথির বক্তব্য বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু এসব কথা বলেন।

তিনি আরো বলেন, এসরকার আমাদের মা দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলা দিয়ে বিদেশে চিকিৎসা নিতে বাঁধা দিচ্ছেন। অতীতে বহু স্বৈরাচারী সরকারের পতন হয়েছে, হাসিনার সরকারেরও পতন হবে।

কেন্দ্রীয় কর্মসূচি অংশ হিসাবে বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া নিঃশর্ত মুক্তি ও বিদেশে সুচিকিৎসার দাবিতে কুমিল্লা বিভাগীয় সমাবেশ আয়োজন করেন কুমিল্লা দক্ষিণ জেলা ও মহানগর বিএনপি।

এসময় আরো বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির ত্রাণ ও পূর্বাসন বিষয়ক সম্পাদক হাজী আমিন অর রশিদ ইয়াছিন, তিনি বলেন আমাদের প্রিয় নেত্রীর মুক্তির জন্য আমরা সব সময় প্রস্তুত আছি। সবাইকে সব জাগয়া থেকে প্রস্তুতি রাখতে হবে।

কেন্দ্রীয় বিএনপি ত্রাণ ও পূর্বাসন বিষয়ক সম্পাদক হাজী আমিন অর রশিদ ইয়াছিনের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় বিএনপির সদস্য ও চেয়ারপার্সনের উপদেষ্টা কাউন্সিলর আবুল খায়ের ভূঁইয়া। কুমিল্লা বিভাগীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক মোস্তাক মিয়া। কুমিল্লা জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক সায়েদুল হক সাঈদ, কুমিল্লা-১০ আসনের সাবেক সংসাদ আব্দুল গফুর ভুইয়াসহ আরো অনেকে।

সমাবেশ স্থলে চাঁদপুর, ব্রাহ্মণবাড়িয়া, কুমিল্লা বিভিন্ন উপজেলা বিএনপির নেতাকর্মীরা মিছিল নিয়ে সমাবেশস্থলে একিত্র হন, এসময় তারা খালেদা জিয়ার মুক্তি, তার বিদেশে চিকিৎসার জন্য বিভিন্ন শ্লোগান দেন।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: