কুবি প্রতিনিধিঃ কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি’র (কুবিসাস) কার্যনির্বাহী পরিষদ-২০১৮ এর নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন বাংলাদেশ জার্নাল ও সকালের খবরের মো: মতিউর রহমান ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন দৈনিক সংবাদের মো: জাহিদুল ইসলাম।

বৃহস্পতিবার সাংবাদিক সমিতির কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে নির্বাচনে বিজয়ীদের নাম ঘোষণা করে নির্বাচন কমিশন।

অন্যান্য পদে নির্বাচিতরা হলেন সহ-সভাপতি মো: সাইফুল ইসলাম পলাশ (বাংলা নিউজ), যুগ্ম সাধারণ সম্পাদক মুহাম্মদ সাইফুর রহমান (দৈনিক ভোরের ডাক), অর্থ-সম্পাদক তানভীর সাবিক (দৈনিক যুগান্তর), দপ্তর সম্পাদক নাজমুল সবুজ (দৈনিক বনিক বার্তা), তথ্য ও পাঠাগার সম্পাদক শাহাদাত বিপ্লব (দৈনিক আজকালের খবর ও গোনিউজ২৪.কম), কার্যনির্বাহী সদস্য মো: মেহেদী হাসান (দৈনিক ইনকিলাব) ও আবু বকর রায়হান (দৈনিক মানবজমিন)। সাংবাদিক সমিতির কার্যনির্বাহী পরিষদ-২০১৮ নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন শিক্ষক সমিতির সাবেক সভাপতি মোহাম্মদ আইনুল হক, নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন কাজী নজরুল ইসলাম হলের প্রাধ্যক্ষ ও বঙ্গবন্ধু পরিষদের সভাপতি কাজী ওমর সিদ্দিকী এবং গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সভাপতি মাহবুবুল হক ভুঁইয়া।

কার্যনির্বাহী পরিষদ-২০১৮ হলে সাংবাদিক সমিতি ৪র্থ কার্যনির্বাহী পরিষদ। আগামী ৮ মে নবনির্বাচিত কার্যনির্বাহী পরিষদের নিকট দায়িত্ব হস্তান্তর করবে চলতি কার্যনির্বাহী পরিষদ। এদিকে সাংবাদিক সমিতির নবনির্বাচিত পরিষদকে শুভেচ্ছা জানিয়েছে বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি, বঙ্গবন্ধু পরিষদ, ছাত্রলীগ, বিশ্ববিদ্যালয়ের সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনসহ বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক সমিতি।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: