মো.জাকির হোসেনঃ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার কোটবাড়ি বিশ্বরোড এলাকায় বৃহস্পতিবার সন্ধ্যায় বাংলাদেশ পুলিশের অতিরিক্ত আইজিপি মোখলেছুর রহমানকে বহনকারী গাড়িটিকে একটি লরি চাপ দেয়। এতে তার গাড়ি চালক ও নিরাপত্তারক্ষী আহত হয়। অক্ষত অবস্থায় প্রানে বেচেঁ যান তিনি। পরে তাদের ময়নামতি সেনানিবাস এলাকায় সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে।

স্থানীয় ও হাইওয়ে পুলিশ সুত্র জানায়,বাংলাদেশ পুলিশের অতিরিক্ত আইজিপি মোখলেছুর রহমান গতকাল বৃহস্পতিবার ফেনী থেকে ঢাকা ফেরার পথে সন্ধ্যায় কুমিল্লা পদুয়ারবাজার এলাকায় হোটেল নুরজাহান’এ যাত্রাবিরতি করেন। পরে সন্ধ্যা সাড়ে ৭ টায় তাকে বহনকারী গাড়িটি মহাসড়কের কোটবাড়ি বিশ্বরোড এলাকায় বিসমিল্লাহ হোটেলের সামনে পৌঁছলে পেছন থেকে দ্রুতগামী একটি লরি এবং একই এলাকায় ইউটার্ণে অপর একটি লরি মুখোমুখি হয়ে যায়। এসময় অতিরিক্ত আইজিপিকে বহনকারী গাড়িটির সাথে লরির সজোরে ধাক্কা লাগে। এতে অতিঃ আইজিপি’র গাড়ি চালক ও নিরাপত্তা রক্ষী দু’জনে আহত হয়। তবে অক্ষত অবস্থায় বেচেঁ যান মোখলেছুর রহমান। খবর পেয়ে ময়নামতি হাইওয়ে থানার পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে ময়নামতি সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়।

ময়নামতি হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) মাহবুবুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান,লরি আটক করা হয়েছে। স্যার সুস্থ্য আছেন। তবে তিনি চালক ও নিরাপত্তা রক্ষীর নাম জানাতে পারেননি।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: