কুমিল্লায় পিকআপ ও মোটরসাইকেলযোগে ইয়াবা পাচারকালে চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। এ সময় ১১ হাজার ৫শ পিস ইয়াবাসহ নগদ টাকা উদ্ধার করা হয়েছে। এছাড়া মাদক পরিবহনে ব্যবহৃত পিকআপ ও মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন- চট্টগ্রামের আকবরশাহ থানার বিশ্বকলোনী কাঁচাবাজার গ্রামের শহিদুলের ছেলে জোবায়ের আলম সোহেল, বান্দরবানের নাইক্ষ্যংছড়ি থানার নারিচবুনিয়া গ্রামের শাহীনের ছেলে আসমাইন বজল আদিল ওরফে জয়নাল, কক্সবাজারের রামু থানার চাকমার কোল গ্রামের মৃত শাহনেওয়াজ কাজলের ছেলে জাবের এবং একই গ্রামের মৃত হোসেনের ছেলে জাহাঙ্গীর।

মঙ্গলবার (৪ আগস্ট) দুপুর ১২ টার দিকে এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানান র‌্যাব-১১ এর অধিনায়ক লে.কর্ণেল খন্দকার সাইফুল আলম।
তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লার একটি আভিযানিক দল মঙ্গলবার সকালে কুমিল্লার কোতয়ালি থানাধীন আমতলী এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চেকপোস্ট স্থাপন করে। চেকপোস্টে চট্টগ্রাম হতে ঢাকাগামী সন্ধিগ্ধ একটি পিকআপ ও একটি মোটরসাইকেল তল্লাশী করে মোট ১১ হাজার ৫০০ পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রির নগদ ৪ হাজার ৬৫০ টাকাসহ ওই ৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।তল্লাশীকালে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত পিকআপ ও মোটরসাইকেলটিও জব্দ করা হয়।

তিনি আরও জানান, গ্রেফতারকৃত আসামীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা পরস্পরের যোগসাজশে অভিনব কৌশলে পিকআপ ও মোটরসাইকেলে লুকিয়ে দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করেছে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: