দেলোয়ার হোসেন জাকিরঃ কুমিল্লা মহানগর আওয়ামীলীগের অস্থায়ী কার্যালয় মনোহরপুর রয়েল ম্যানশনে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন হয়। কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সভাপতি ও সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার এ অফিসের উদ্বোধন করেন। একই সাথে মহানগর আওয়ামীলীগের কার্যকরি কমিটির সভা অনুষ্ঠিত হয় নতুন অফিসে। অফিস উদ্বোধনের পর কুমিল্লা মহানগর ১১নং ওয়ার্ড আওয়ামীলীগের সদস্য সংগ্রহ কার্যক্রমও উদ্বোধন করেন এমপি বাহার।

মহানগর আওয়ামীলীগের নতুন ভবন তৈরী হবে রামঘাটস্থ আওয়ামীলীগ অফিসে। সেখানে অফিস উদ্বোধনের আগ পর্যন্ত রয়েল ম্যানশনে মহানগর আওয়ামীলীগের কার্যক্রম পরিচালিত হবে। অফিস উদ্বোধনকে কেন্দ্র করে নেতাকর্মীদের মধ্যে ছিল আনন্দের আভাস। বেলুন,ব্যানার, ফুল দিয়ে সজ্জিত করা হয় মহানগর আওয়ামীলীগের নতুন অফিস এলাকা।

এ অফিস উদ্বোধনকালে এমপি বাহার বলেন- প্রতিটি আওয়ামীলীগ কর্মীকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন বাস্তবায়ন ও প্রধানমন্ত্রীর হাত কে শক্তিশালী করতে কাজ করতে হবে। তিনি বলেন- মুক্তিযুদ্ধের মাধ্যমে অর্জিত স্বাধীনতার ইতিহাস বর্তমান প্রজন্মের কাছে তুলে ধরতে হবে। এসময় এমপি বাহার মহানগর আওয়ামীলীগের সকল সদস্যদের মিষ্টি দিয়ে আপ্যায়ন করেন। বক্তব্য রাখেন- মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি এড. রুস্তম আলী, জাতীয় প্রতিনিধি বীর মুক্তিযোদ্ধা নাজমুল হাসান পাখী, মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাত। এসময় এমপি বাহার কে ফুল দিয়ে শুভেচ্ছা জানান মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি ডা. মো: শহীদুল্লাহ, মহিলা বিষয়ক সম্পাদিকা ফাহমিদা জেবিন, ডা. আবদুল বাকী আনিছ, এড. জহিরুল ইসলাম সেলিম প্রমুখ। সভায় জেলহত্যা দিবস পালন ও মহানগর আওয়ামীলীগের ওয়ার্ড কমিটি গঠন বিষয়ে আলোচনা হয়।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: