কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মপাড়া) আসনের নৌকা মার্কার মনোনীত প্রার্থী এডভোকেট আবুল হাশেম খাঁনের পক্ষে ঐক্যবদ্ধ হয়ে সকলকে কাজ করার আহ্বান জানিয়েছেন কেন্দ্রীয় যুবলীগের সহ-সম্পাদক এহতাশেমুল হাসান ভূইয়া রুমি।

তিনি শনিবার সন্ধ্যায় বুড়িচং-ব্রাহ্মণপাড়া উপজেলার কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় ও চা-চক্র অনুষ্ঠানে এ কথা বলেন।

তিনি আরো বলেন, কুমিল্লা-৫ আসনে নৌকা প্রতীকের জন্য আমি মনোনয়ন চেয়েছিলাম। আওয়ামীলীগের সভানেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আবুল হাশেম খাঁনকে নৌকা প্রতীক দিয়েছেন। আমরা নেত্রীর সিদ্ধান্তকে শ্রদ্ধা ও অভিনন্দন জানিয়ে আগামী ২৮ তারিখ নৌকাকে বিজীয় করবো।

তিনি আরো বলেন, প্রিয় নেতা আবুল মতিন খসরু ভাইয়ের মৃত্যুরপর কুমিল্লা-৫ আসনের উপ-নির্বাচনকে সামনে রেখে আমি বুড়িচং-ব্রাহ্মণপাড়া উপজেলার ২৩২ টি গ্রামের মধ্যে ২২২ টি গ্রামে গনসংযোগ, মাস্ক বিতরণ করেছি।

এছাড়া বিভিন্ন এতিমখানা, হাফেজিয়া মাদ্রাসার শিশু শিক্ষার্থীদের নিয়ে খসরু ভাইয়ের জন্য দোয়া ও মিলাদের আয়োজন করেছি।

বুড়িচং-ব্রাহ্মণপাড়া উপজেলার আশ্রয়ান প্রকল্পে থাকা অসহায় মানুষগুলোকে খাদ্য সহায়তা প্রদান করেছি। বুড়িচং-ব্রাহ্মণপাড়া উপজেলার মানুষের ভালবাসায় আগামী দিনেও আমি তাদের সাথে থাকবো ইনশাআল্লাহ।

তিনি নেতাকর্মীদের উদ্দেশ্য করে বলেন, আমি আগামী ২৫ তারিখ থেকে নৌকা প্রতীকের প্রার্থীর পক্ষে দুই উপজেলায় প্রচারনায় থাকবো। আপনারা যারা আমার জন্য মাঠে ছিলেন আমি আশাবাদী আগামী দিনে আপনারা নৌকার পক্ষে কাজ করে যাবেন।

এসময় বুড়িচং ব্রাহ্মণপাড়া উপজেলার কর্মরত সাংবাদিকবৃন্দ ধন্যবাদ জানিয়ে বলেন, অল্প সময়ে এহতাশেমুল হাসান রুমি বুড়িচং ব্রাহ্মণপাড়ায় আলোড়ন সৃষ্টি করেছেন। তরুন এই নেতাকে আগামী দিনেও বুড়িচং-ব্রাহ্মণপাড়াবাসীর সেবায় দেখতে চাই।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: