চাঁদপুর ও ব্রাহ্মণবাড়িয়া জেলাকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে কুমিল্লা। ছেলেদের দলে ইস্পাহানী কলেজ ও মেয়েদের দলে ভিক্টোরিয়া কলেজ চ্যাম্পিয়ন হয়েছে। গতকাল শনিবার (১৮ ডিসেম্বর) কুমিল্লা শিক্ষাবোর্ডের আন্তঃ কলেজ ক্রীড়া প্রতিযোগিতা শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়। উচ্চ লাফ, দীর্ঘ লাফ, দৌড় প্রতিযোগিতা, গোলক নিক্ষেপ, বর্শা নিক্ষেপ, চাকতি নিক্ষেপ, রিলে দৌড়সহ ১৭ টি ইভেন্টে তিন জেলার ছাত্র-ছাত্রীরা। ১৮ কলেজের ২২৮ জন শিক্ষার্থী অংশ গ্রহণ করেন।

সূত্রমতে, কুমিল্লা বোর্ডের তিনজেলা নিয়ে ময়নামতি অঞ্চল। খেলার চূড়ান্ত ফলাফলে ছেলেদের দলে ৭১ পয়েন্ট পেয়ে চ্যাম্পিয়ন হয়েছে কুমিল্লা ইস্পাহানি পাবলিক স্কুল এন্ড কলেজ ও ৩৩ পয়েন্ট পপেয়ে রানার আপ হয়েছে ব্রাহ্মণবাড়িয়ার ফিরোজ মিয়া সরকারি কলেজ। মেয়েদের দলে ৫৫ নম্বর পেয়ে চ্যাম্পিয়ন হয়েছে কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ ও ৩৫ নম্বর পেয়ে রানার আপ হয়েছে ক্যান্টনমেন্ট কলেজ।

খেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা ৬ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা হাজী আ. ক. ম. বাহাউদ্দীন বাহার, সভাপতিত্ব করেন ভিক্টোরিয়া কলেজ অধ্যক্ষ প্রফেসর ড. আবু জাফর খান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা শিক্ষাবোর্ড চেয়ারম্যান প্রফেসর মো. আব্দুস ছালাম, ভিক্টোরিয়া কলেজ উপাধ্যক্ষ প্রফেসর মৃণাল কান্তি গোস্বামী, কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজমুল আহসান ফারুক রোমেন।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: