তিতাসে মাছিমপুর হাই স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হলেন এমপি মেরী

মোঃ জুয়েল রানাঃ কুমিল্লা তিতাস উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান মাছিমপুর আর আর ইনস্টিটিউশনের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন কুমিল্লা-২ (তিতাস-হোমনা) আসনের এমপি সেলিমা আহমাদ মেরী।

শনিবার (৩১ আগস্ট) দুপুরে প্রধান শিক্ষক এর কক্ষে ৪ জন নির্বাচিত অভিভাবক সদস্য, ২ জন শিক্ষক প্রতিনিধি সদস্য, একজন সংরক্ষিত মহিলা শিক্ষিকা প্রতিনিধি সদস্য, একজন দাতা সদস্য ও একজন সংরক্ষিত মহিলা আসনের সদস্যের সম্মতিক্রমে তাকে এ সভাপতি নির্বাচিত করা হয়।

স্কুলের প্রধান শিক্ষক মোঃ মাহফুজুর রহমান চৌধুরী বলেন, শনিবার দুপুরে অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক কক্ষে মাধ্যমিক শিক্ষা অফিসার মো: আনোয়ারা চৌধুরীর সভাপতিত্বে পরিচালনা কমিটির সদস্য মো: কবির হোসেন কুতুব, মো: জহিরুল ইসলাম, মো: মনসুর আলী, মো: মজিবর রহমান, মোসা: মর্জিনা আক্তার, দাতা সদস্য সুনীল পোদ্দার, সদস্য সচিব মো: মাহফুজুর রহমান চৌধুরী, শিক্ষক প্রতিনিধি মো: ফারুক আহমেদ ও মোসা: সালমা আক্তার বৈঠক করেন।

বৈঠকে সকলের সম্মতিক্রমে ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান মাছিমপুর আর আর ইনস্টিটিউশনের ম্যানেজিং কমিটির সভাপতি হিসেবে কুমিল্লা-২ (তিতাস-হোমনা) আসনের এমপি সেলিমা আহমাদ মেরীকে মনোনীত করা হয়।

এদিকে নির্বাচিত সভাপতিকে অভিনন্দন জানিয়েছেন বিভিন্ন পেশার শ্রেনীর মানুষ।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

ফেসবুকে আমরাঃ