১৬ জানুয়ারি শনিবার দুপুরে, দাউদকান্দি পৌরসভা নির্বাচনে মেয়র পদে মনোনয়ন পত্র জমা দিলেন মেয়র প্রার্থী মোহাম্মদ আবু মুছা(স্বতন্ত্র)।

উপজেলা নির্বাহী অফিসার ও দাউদকান্দি পৌরসভা নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো.কামরুল ইসলাম খান এর পক্ষে (প্রতিনিধি) মো. কামাল হোসেনের কাছে মনোনয়নপত্র দাখিল করেন মেয়র প্রার্থী মোহাম্মদ আবু মুছা।

স্থানীয় ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের প্রশ্নের জবাবে মেয়র প্রার্থী মোহাম্মদ আবু মুছা বলেন, “আমি জনকল্যাণে বিশ্বাসী। এলাকার মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে যেতে চাই। হতে চাই খেটে খাওয়া মানুষের পরম বন্ধু। কিছু কিছু মানুষ আছে রাজনীতি করে নিজের উদর পূরণের জন্য। আমি সেই রাজনীতি ধারায় বিশ্বাসী নই। আমি যাতে জনকল্যাণে কাজ করে যেতে পারি সেজন্য আপনারা আমাকে সহযোগিতা করবেন।

তিনি আরো বলেন,অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনে জয়ের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী। আর আমি যদি মেয়র নির্বাচিত হতে পারি তাহলে একটি আদর্শ পৌরসভা উপহার দিবো দাউদকান্দি পৌরবাসীকে।শিক্ষার হার বাড়াতে শিক্ষার মানোন্নয়নে কাজ করবো এবং শিক্ষার্থীদের উদ্বুদ্ধ করবে।কারণ শিক্ষাই জাতির মেরুদণ্ড। মেরুদণ্ডহীন যেমন মানুষ চলতে পারে না,তেমনি শিক্ষা ব্যাতীত একটি জাতি আলোর মুখ দেখতে পারে না। পৌর এলাকা মাদক মুক্ত রাখতে এবং বাল্যবিবাহ রোধে অগ্রণী ভূমিকা পালন করবো।

এসময় তার নিজ গ্রামের মুরুব্বিও কর্মী-সমর্থক উপস্থিত ছিলেন।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: