প্রকাশিত সংবাদের প্রতিবাদ

ডেস্ক রির্পোটঃ
১৬ অক্টোবর ২০১৯ইং তারিখে কুমিল্লায় বহুল প্রচারিত জনপ্রিয় দৈনিক রুপসী বাংলা, দৈনিক আমাদের কুমিল্লা, দৈনিক ডাক প্রতিদিন ও দৈনিক বাংলার আলোড়ন পত্রিকাসহ আরো কয়েকটি দৈনিক ও অনলাইন নিউজ পোর্টালে প্রকাশিত “মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কুমিল্লা মহানগর কমিটি গঠন” শীর্ষক সংবাদেও তীব্র নিন্দা এবং ক্ষোভ প্রকাশ করছি।

বিগত ১০ অক্টোবর ২০১৭ইং তারিখে কুমিল্লা টাউনহলে ব্যাপক প্রচার-প্রচারনা, উৎসাহ-উদ্দীপনা এবং আনন্দঘন পরিবেশের মধ্য দিয়ে প্রায় সহ¯একাধীক বীর মুক্তিযোদ্ধার সন্তান এবং কুমিল্লার ইলেক্ট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকসহ গন্যমান্য ব্যাক্তিদের উপস্থিতিতে সর্ব সম্মতিক্রমে ২১ সদস্য বিশিষ্ট মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কুমিল্লা মহানগর শাখা গঠিত হয়। বিপুল সমর্থনের মধ্য দিয়ে তাহ্সীন বাহার সূচনাকে আহ্বায়ক, মো. আনোয়ার হোসাইনকে সদস্য সচিব নির্বাচন করা হয়।

এ সম্পর্কিত খবর সে সময়ে প্রিন্ট এবং ইলেক্ট্রনিক্স মিডিয়ায় যথাযথ গুরুত্ব দিয়ে প্রচার এবং প্রকাশিত হয়। এছাড়াও নিন্দনীয় এ সংবাদটিতে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড এর কেন্দ্রিয় কমিটির সভাপতি হিসেবে মেহেদী হাসান এবং সাধারণ সম্পাদক হিসেবে মো. সেলিম রেজার নাম উল্লেখ করা হয়েছে যাহা সর্ম্পূন ভূয়া এবং অস্তিত্বহীন। সংগঠন বিরোধী কার্যকলাপের জন্য মেহেদী হাসান এবং রেজাকে বহু পূর্বেই কেন্দ্রীয় কমিটি থেকে বহিষ্কার করা হয়েছে। প্রকৃতপক্ষে কেন্দ্রিয় কমিটির সভাপতি হলেন জনাব শেখ আতিকুর বাবু, সাধারণ সম্পাদক মাহবুবুল ইসলাম প্রিন্স এর নেতৃত্বে পরিচালিত কমিটিই একমাত্র কমিটি যাহা সকলেই জানে। এমতাবস্থায়, এই প্রকাশিত সংবাদটি সর্ম্পূন ভূয়া এবং ভিত্তীহীন। আমরা এই মিথ্যা বিভ্রান্তিকর সংবাদের তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানাচ্ছি।

(মো. আনোয়ার হোসাইন)
সদস্য সচিব
মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড
কুমিল্লা মহানগর শাখা।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

ফেসবুকে আমরাঃ