মো. জাকির হোসেনঃ কুমিল্লার বুড়িচংয়ে ইয়াবা সেবনের দায়ে দুই যুবককে ৬ মাসের কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রাট। গতকাল শনিবার সকালে পুলিশ উপজেলার সাদকপুর এলাকা থেকে ইয়াবা সেবনের সময় ৫ পিস ইয়াবা ও মাদক গ্রহনের সরঞ্জামাদিসহ উভয় যুবককে আটক করে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল শনিবার সকাল সাড়ে ৮ টায় বুড়িচং থানার এএসআই মামুন, মহিউদ্দিন, সজিব সঙ্গীয় ফোর্সসহ উপজেলার পীরযাত্রাপুর ইউনিয়নের সাদকপুর দক্ষিন পাড়া এলাকায় হুমায়ূন মিয়ার পরিত্যাক্ত বাড়ীতে অভিযান চালায়। এসময় পুলিশ হুমায়ূনি মিয়ার ছেলে মোঃ বিল্লাল হোসেন (২০), ও সাদকপুর উত্তর পাড়া এলাকায় কৃষ্ণ কমল সূত্রধরের পুত্র পলাশ সূত্রধর (৩০)’কে আটক করে। পুলিশ এসময় ওই ঘর থেকে ৫ পিস ইয়াবা ও ইয়াবা সেবনের সরঞ্জামাদি উদ্ধার করে।

পরে পুলিশ সকাল ১১ টায় আটককৃত উভয় যুবককে বুড়িচং উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রাট মোঃ ইমরুল হাসান এর কার্যালয়ে হাজির করে। এসময় উভয় যুবক মদক গ্রহনের বিষয়টি শীকার করলে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রাট উভয়কে ৬ মাস করে বিনাশ্রম কারাদন্ডে দন্ডিত করে। পরে বিকেলে পুলিশ আটককৃতদের কুমিল্লা জেলা হাজতে প্রেরণ করে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: