কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ফৌজিয়া সিদ্দিকা এবং বুড়িচং থানার ৪ পুলিশ সহ মোট ১০ জন করোনা ভাইরাস সংক্রমণের ফলাফল পজেটিভ এসেছে। এ বিষয়টি নিশ্চিত করেছেন বি-পাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা মোহাম্মদ মহি উদ্দিন মুবিন ও বুড়িচং উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.মোঃ মীর হোসেন মিঠু।

উপজেলা স্বাস্থ্য বিভাগ সূত্র জানায় ঈদুল আজহা উপলক্ষে গত ২-৩ দিনের করোনা ভাইরাস সংক্রমণের নমুনা পরীক্ষার ফলাফল বিলম্বে এসেছে। গত বৃহস্পতিবারের ফলাফল এসেছে রোববার। এতে ব্রাহ্মণপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ফৌজিয়া সিদ্দিকার নমুনা পরীক্ষার ফলাফল এসেছে পজেটিভ। তিনি উপজেলার সরকারি বাস ভবনে হোম কোয়ারেনটানে আছেন।

অপর দিকে বুড়িচং উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা জানান বুড়িচং থানার এক জন এ এস আই সুমন চাকমা, কনস্টেবল ৩ জন মোট ৪ জনের নমুনা পরীক্ষার ফলাফল এসেছে পজেটিভ। এছাড়া ঈদুল আজহার পর বুড়িচং উপজেলার সর্বমোট ১০ জনের নমুনা পরীক্ষার ফলাফল এসেছে পজেটিভ। অন্য পুলিশ সদস্যরা হল সৌরোয়াদি হোসেন, অাব্দুল রশিদ, জামাল উদ্দিন। করোনায় আক্রান্ত পুলিশের এই ৪ জন সদস্য কে বুড়িচং আনন্দ পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ে ৪টি রুমে ১৪ দিনের জন্য আইসোলোসনে রেখেছেন।

বুড়িচং থানার ওসি মোঃ মোজাম্মেল হক পিপিএম জানান, করোনা ভাইরাস সংক্রমণে আক্রান্ত পুলিশ সদস্যদের অ্যাঁমি তাদের প্রয়োজনীয় খাবার ঔষধ, লেবু, মাল্টা সহ দরকারী দ্রব্য সামগ্রী দেয়া হয়েছে এবং তাদের খবর নেয়া হচ্ছে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: