“আপনার সুস্বাস্থ্য,আমাদের লক্ষ্য” এ শপথকে অঙ্গীকার হিসাবে নিয়ে কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার টাটেরা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ও পশু হাসপাতাল সংলগ্ন ফিরোজা টাওয়ারে অভিজ্ঞ ডাক্তার, নার্স ও বিজ্ঞ পরিচালকদের নিয়ে ব্রাহ্মণপাড়া শিশু-মাতৃ হাসপাতালের শুভ উদ্বোধন করা হয়েছে। শনিবার সকাল ১১টায় উদ্বোধনের শুরুতে পবিত্র কোরআন পাঠ করেন মাওলানা গোলাম মোস্তফা।

পরিচালক মোঃ হারুন অর রশিদের পরিচালনা ও পরিচালক ডাঃ আয়েশা খাতুন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে ফিতা কেটে শুভ উদ্বোধন করেন কুমিল্লা-৫(বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসনের সংসদ সদস্য ও বাণিজ্য মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির নবনির্বাচিত সদস্য বীর মুুক্তিযোদ্ধা এডভোকেট আবুল হাসেম খান। তিনি বলেন, হাসপাতালকে ব্যবসায় না নিয়ে সেবা হিসাবে নিতে হবে। সর্বোচ্চ সেবার মান দিয়ে জনগনকে কাছে আনতে হবে। জনগনকে সেবার দূরগোরায় আনতে হলে সঠিক সেবা তাদের কাছে পৌছে দিতে হবে। হাসপাতালকে মাদক ও দালাল মুক্ত রাখতে হবে। ভালো ডাক্তার এবং সেবার সর্বোচ্চ মান দিয়ে জনগনের আস্থা ও বিশ্বাস অর্জন করতে হবে। সরকারি সকল কাগজপত্র সঠিক রাখতে হবে।তাহলেই হাসপাতাল করার উদ্দেশ্য সফল ও স্বার্থক হবে।

এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মুহাম্মদ আবু জাহের, সাহেবাবাদ ইউপি চেয়ারম্যান মোস্তফা সারোয়ার খান, থানার অফিসার ইনচার্জ(ওসি) অপ্পেলা রাজু নাহা, আওয়ামীলীগ নেতা শাহআলম, সাবেক ভিপি ও উপজেলা মৎস্যজীবীলীগের আহ্বায়ক মনির হোসেন চৌধুরী।

এছাড়া হাসপাতালের পরিচালক, ডাক্তার, নার্স, পল্লী চিকিৎসকসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: