নিজস্ব প্রতিবেদকঃ শিক্ষার মান উন্নয়ন ও নকল মুক্ত পরীক্ষা গ্রহনের জন্য অভিভাবকদের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষে মুরাদনগরে একটি মতবিনিময় সভা ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি ও শিক্ষক কর্মচারীবৃন্দের যৌথ আয়োজনে গতকাল সোমবার মুরাদনগর উপজেলার বাখরনগর উচ্চ বিদ্যানিকেতন ক্যাম্পাসে এই অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়।
বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি রাধেশ্যাম পালের সভাপতিত্বে ও অত্র বিদ্যালয়ের সহকারি শিক্ষক শরীফ নাসির উদ্দিনের সঞ্চালনায় মতবিনিমিয় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা একাডেমিক সুপারভাইজার মোসাম্মৎ কোহিনুর বেগম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন বাখরনগর পূর্ব সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি ও উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি ইউপি সদস্য সাহেদুল হক সুজন। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন ব্খরনগর উচ্চ বিদ্যানিকেতনের প্রধান শিক্ষক আলহাজ¦ মো: মফিজুল ইসলাম। অনুষ্টানে অন্যান্যের মধ্যে আরো বক্তব্য রাখেন বাখরনগর হাসেমিয়া মাদ্রাসার সহকারি শিক্ষক মোঃ জালাল উদ্দিন, আবদুল আজিজ। অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন ইউপি সদস্য জালাল উদ্দিন, জিতু মিয়া, শিক্ষকদেও মধ্যে উপস্থিত ছিলেন বেলাল হোসাইন,এমকে আলমগীর,শাহ দুলাল,মোছলেম উদ্দীন, সূশীল দাষ,ইসমাইল সরকার,কমলা ঘোষ, কোহিনুর আক্তার, তাজুল ইসলাম,সুস্মিতা প্রমুখ।
এছাড়াও বিদ্যালয়ের শিক্ষার্থী ও অভিভাবক বৃন্দ উপস্থিত ছিলেন।
সমাবেশে বক্তারা অভিভাবকদের থেকে বিভিন্ন মতামত গ্রহন করেন এবং শিক্ষার্থীদেরকে লেখাপড়ার প্রতি মনোনিবেশ করানো এবং অবাদে মেবাইল ফোনের ব্যাবহার রোধ ও মোবাইল ফোনে বিভিন্ন প্রকার গেমস্রে আসক্তি থেকে দুরে রাখতে অভিভাবকদের সচেতন থাকার পরার্মশ দেন এবং নকল মুক্তভাবে পরীক্ষায় অংশগ্রহনের জন্য পূর্ন প্রস্তুতি নিতে শিক্ষার্ধীদের প্রতি আহ্বান জানান।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: