লিবিয়ায় সড়ক দুর্ঘটনায় ফয়সাল নামের এক বাংলাদেশি যুবক নিহত হয়েছেন। শুক্রবার রাতে লিবিয়ার ত্রিপোলিতে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ফয়সাল কুমিল্লার দেবীদ্বার উপজেলার এলাহাবাদ ইউনিয়নের গৌরসার গ্রামের মৃত আলী আহম্মদের বড় ছেলে। তার মৃত্যুর সংবাদটি লিবিয়া থেকে ফয়সালের মামাতো ভাই কামাল হোসেন নিশ্চিত করেছেন।

শনিবার দুপুরে ফয়সালের চাচা ডা. হাসান জানান, শুক্রবার রাতে ত্রিপোলি থেকে কাজ শেষে বাসায় ফেরার পথে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হন ফয়সাল। পুলিশ তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে চিকিৎসাধীন অবস্থায় রাতেই তার মৃত্যু হয়।

তার চাচা আরো জানান, গ্রামের বাড়িতে ফয়সালের মা, স্ত্রী ও দুই মেয়ে এবং এক ছেলে রয়েছেন। ফয়সালের তিন ভাইয়ের মধ্যে এক ভাই গত কয়েক বছর আগে দেশেই সড়ক দুর্ঘটনায় মারা যান। অপর এক ভাই রয়েছেন দুবাই।

ফয়সালের স্ত্রী সুমাইয়া আক্তার রিনা জানান, বৃহস্পতিবার রাতে স্বামীর সঙ্গে শেষ কথা হয় তার। ফয়সালের তিন সন্তান রয়েছে। বড় মেয়ে রিফা আক্তার ৮ম শ্রেণিতে, একমাত্র ছেলে মাহিন মিয়া একটি হাফিজিয়া মাদরাসায় পড়ে এবং দুই বছরের রাইশা নামের আরেকটি কন্যা সন্তান রয়েছে।

ফয়সালের মামাতো ভাই কামাল হোসেন মুঠোফোনে বলেন, আমি ঘটনাস্থল লিবিয়ার রাজধানী ত্রিপোলিতে যাচ্ছি, প্রশাসনের সঙ্গে যোগাযোগ করে ফয়সালের মরদেহ দেশে পাঠানোর ব্যবস্থা করবো।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: