কুমিল্লায় ডাকাত সন্দেহে ২ জনকে পিটিয়ে হত্যা

কুমিল্লায় ডাকাত সন্দেহে গণপিটুনিতে ২ জন নিহত হয়েছে। গুরুতর আহত হয়েছে আরও একজন। তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

বৃহস্পতিবার রাত ১ টার দিকে জেলার মুরাদনগর উপজেলার পালাসুতা গ্রামে এ ঘটনা ঘটে। সকাল পর্যন্ত হতাহতদের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার রাত ১২ টার দিকে মুরাদনগর উপজেলার দারোরা ইউনিয়নের বোরারচর, পুটিয়াজুরি, বাখরাবাদ ও পালাসুতা গ্রামে মাহফিলের মাইকে ঘোষণা করা হয় বিভিন্ন এলাকায় ডাকাতদের উপস্থিতি দেখা গেছে। এরপর থেকেই গ্রামবাসী এক হয়ে রাস্তা ও বাড়িঘরে পাহারা দেয়ার সময় ডাকাত সন্দেহে তিন জনকে ধাওয়া করে। এসময় পালাসুতা গ্রামের নাবু মিয়ার বাড়িতে আশ্রয় নেয়া তিনজনকে গণপিটুনি দেয় গ্রামবাসী। ঘটনাস্থলে একজনের মৃত্যু হয়। গুরুতর আহত অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ পাঠানো হয় অপর দুই জনকে।

গণপিটুনীতে দুইজন নিহত হয়েছে বলে নিশ্চিত করেন মুরাদনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান তালুকদার। আহত একজনকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। নিহতদের মরদেহ হাসপাতালে পুলিশ হেফাজতে রয়েছে। হতাহতদের পরিচয় পাওয়া যায়নি।

খবর পেয়ে থানা পুলিশ ও দারোরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কামাল উদ্দিন ঘটনাস্থেল পৌঁছে তিনজনকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে দুইজনকে মৃত ঘোষণা করা হয়। হাসপাতালে চিকিৎসাধীন অপরজনের অবস্থাও আশঙ্কাজনক বলে জানিয়েছে পুলিশ।

দারোরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কামাল উদ্দিন জানান, রাতে তিন ডাকাতকে গণপিটুনি দেয়া হয়েছে। খবর পেয়ে তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এদের মধ্যে দুইজন মারা যাওয়ার খবর শুনেছি।

আরো পড়ুন