কুমিল্লায় যুবককে চা দোকানে ডেকে নিয়ে কুপিয়ে হত্যা

কুমিল্লার আদর্শ সদর উপজেলায় বাড়ি থেকে ডেকে এনে যুবককে হত্যার অভিযোগ উঠেছে। বুধবার (২৪ মে) রাত ৯টায় উপজেলার টিক্কারচর এলাকার ব্রিজের দক্ষিণ পাশের চা দোকানে এই ঘটনা ঘটে।

নিহত আব্দুল কুদ্দুস (৩৫) একই উপজেলার নিশ্চিন্তপুর এলাকার আব্দুস সালামের ছেলে। তিনি সিএনজিচালিত অটোরিকশাচালক।

নিহতের বাবা আব্দুস সালাম দাবি করেন, তিন ছেলের মধ্যে কুদ্দুস মেজো। সে দক্ষিণ চর্থা এলাকায় শ্বশুরবাড়িতে ছিল। সন্ধ্যার দিকে তাকে শুভপুরের সোহাগ নামের এক ছেলে চা দোকানে ডেকে নেয়। সেখানে গিয়ে সোহাগ ও সাগর নামের আরেকজনের সঙ্গে চা খাচ্ছিল আমার ছেলে। সোহাগ তার কাছে টাকা চায়। এ সময় কুদ্দুস তাকে ২০০ টাকা দিয়ে বলে, জেলে থেকে আসছস ঠিকঠাক চলিস, টাকাটা রাখ, এখন এটা দিয়ে চল। টাকাটা হাতে নিয়েই সোহাগ আমার ছেলেকে ছুরি দিয়ে আঘাত করে। সাগরকেও ছুরিকাঘাত করে। তার শরীরে ভালোভাবে লাগেনি। সে এখন হাসপাতালে। ধারণা করছি, টাকা কম দেওয়ায় মেরেছে।

হাউমাউ করে কেঁদে উঠে সালাম বলেন, দেড় বছরের একটা ফুটফুটে নাতিন আছে। তার কী হবে? আমার ছেলের বউ কই যাবে? আমার বাকি দুই ছেলে প্রবাসে। সে আমার দেখাশোনা করতো। এখন কে দেখা শোনা করবে? আমরা খুনির ফাঁসি চাই।

কোতোয়ালি মডেল থানার ওসি (তদন্ত) তপন কুমার বাগচী বলেন, পুলিশ ঘটনাস্থলে রয়েছে। তার শরীরে ছুরির আঘাত আছে। লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তদন্ত চলছে।

আরো পড়ুন