কুমিল্লায় ১শ টাকার জন্য বন্ধুর ছুরিকাঘাতে বন্ধু খুন

কুমিল্লা সদর দক্ষিণ উপজেলায় বখশিশের ১০০ টাকা নিয়ে দ্বন্দ্বে সহকর্মীর ছুরিকাঘাতে এক তরুণ নিহতের অভিযোগ উঠেছে। উপজেলার বেলতলী বাজার সংলগ্ন এসকে পেট্রোল পাম্পে বুধবার (১০ মে) সকাল ৮টায় এই ঘটনা ঘটে।

নিহতের নাম মো. মারুফ (১৯)। তিনি কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার বিজয়পুর ইউনিয়নের হাড়াতলী ঘোষগাঁও গ্রামের মৃত হাফিজের ছেলে। অভিযুক্ত রাব্বি (২২) পলাতক রয়েছে। সে বেলতলী বাজার সংলগ্ন কৃষ্ণপুর গ্রামের শাহজানের ছেলে। তারা দুজন ওই পেট্রোল পাম্পে কাজ করতো।

পাম্প সূত্রে জানা গেছে, রাব্বি ও মারুফ সেখানকার নজেলম্যান। দুজনের মধ্যে ধারদেনা ছিল না। কারও কাছ থেকে বখশিশ হিসেবে পাওয়া ১০০ টাকা নিয়ে তাদের মধ্যে দ্বন্দ্ব ছিল। এরপরেই এই ঘটনা ঘটায় ওই যুবক।

এই ঘটনায় সিসিটিভির একটি ফুটেজ সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। ওই ফুটেজে দেখা যায়, পাম্পে একটি টুলে দুজনের সঙ্গে বসে ছিল রাব্বী। এ সময় মারুফ পানি খেতে খেতে কিছু বলছিলেন। শুনে রাব্বী উত্তেজিত হয়ে যায়। তাদের মধ্যে বাগবিতণ্ডা হয়। এ সময় মারুফ পাশে ঝোলানো একটি ছাতা হাতে নিয়ে ধমক দেন।

পরে রাব্বী স্বাভাবিকভাবেই হেঁটে পাম্পের ভেতরের একটি কক্ষে গিয়ে ফলকাটার ছুরি হাতে ধীরে ধীরে হেঁটে মারুফের সামনে যায়। সামনে গিয়ে তিনবার ছুরিকাঘাত করে। আঘাতের ফলে লাফিয়ে সরলেও আর দাঁড়িয়ে থাকতে পারেননি। রক্তক্ষরণে পাম্পেই মারা যান। আর অভিযুক্ত দ্রুতই ঘটনাস্থল ত্যাগ করে।

কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার ওসি দেবাশীষ চৌধুরী বলেন, শুনেছি, তাদের মধ্যে বখশিশের ১০০ টাকা নিয়ে দ্বন্দ্ব ছিল। রাব্বি ঘটনার পর পালিয়ে যায়। লাশ উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। অভিযুক্তকে গ্রেফতারের সর্বোচ্চ চেষ্টা চালাচ্ছি।

আরো পড়ুন