কুমিল্লায় করোনা টিকা পুশ করার ছবি পোস্ট করে আলোচনায় ইউপি চেয়ারম্যান

কুমিল্লার হোমনায় করোনাভাইরাসের টিকা পুশ করে এবার সমালোচনার মুখে পড়েছেন এক ইউপি চেয়ারম্যান। কুমিল্লার হোমনায় এক নারীকে টিকা দিয়ে সেই ছবি ফেসবুকে পোস্ট করার পর এলাকায় তোলপাড় সৃষ্টি হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার ভাষানিয়া ইউনিয়ন পরিষদ কেন্দ্রে।

ফেসবুকে প্রকাশিত ছবিতে দেখা গেছে, ভাষানিয়া ইউপি চেয়ারম্যান কামরুল ইসলাম এক নারীর শরীরে টিকা পুশ করেন। আর পাশে সংশ্নিষ্ট স্বাস্থ্যকর্মীরা দাঁড়িয়ে ছিলেন। পেছনে অনেক লোক টিকার জন্য অপেক্ষা করছিলেন।

গত ৭ই আগস্ট ওই ইউনিয়ন পরিষদ কেন্দ্রে গণটিকা কার্যক্রম উদ্বোধন করেন হোমনা উপজেলা নির্বাহী অফিসার( ইউএনও) রুমন দে। সে সময় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ আবদুস ছালাম সিকদার, ওসি আবুল কায়েস আকন্দ, ইউপি চেয়ারম্যান কামরুলসহ পরিষদের সদস্যরা উপস্থিত ছিলেন।

এ বিষয়ে চেয়ারম্যান কামরুল ইসলাম বলেন, ‘আমি টিকা পুশ করিনি। জনসচেতনতা বাড়াতে অভিনয় করেছিলাম মাত্র। তা ছাড়া এ বিষয়ে আমার প্রশিক্ষণ আছে। এ ছাড়া কেউ অভিযোগও করেনি। একটি ভুয়া ফেসবুক আইডি থেকে ওই ছবি ছড়ানো হয়েছে এবং আজে বাজে মন্তব্য করা হচ্ছে।

ডা. মোহাম্মদ আবদুস ছালাম সিকদার জানান, গত ৭ই আগস্ট গণটিকা কার্যক্রমের উদ্বোধনের পর আমরা চলে এসেছি। পরে শুনেছি- চেয়ারম্যান কামরুল ইসলাম এক নারীকে টিকা দিয়েছেন, এমন একটি ছবি তার ফেসবুকে পোস্ট করা হয়েছে।

এ বিষয়ে ইউএনও রুমন দে জানান, এক নারীকে ইউপি চেয়ারম্যান কামরুল ইসলামের টিকা পুশ করার ছবি ফেসবুকে পোস্ট করা হয়েছে। বিষয়টি দুঃখজনক। খোঁজ নিয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আরো পড়ুন