কুমিল্লায় করোনায় আরও ১০ জনের মৃত্যু

কুমিল্লায় গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও ১০ জনের মৃত্যু হয়েছে। নতুন করে সর্বোচ্চ ৮৩৫ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ৩৫ দশমিক ৫ শতাংশ।

সোমবার (২৬ জুলাই) বিকেলে কুমিল্লার সিভিল সার্জন ডা. মীর মোবারক হোসাইন এ তথ্য জানান। জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, আজ ৮৩৫ জনের করোনা পজিটিভ রিপোর্ট এসেছে। এর মধ্যে কুমিল্লা সিটি করপোরেশন এলাকায় ২৬৮ জন, আদর্শ সদর উপজেলার ২৩ জন, সদর দক্ষিণে ২১ জন, বুড়িচংয়ের ৩৫ জন, ব্রাহ্মণপাড়ার ২৩ জন, চান্দিনায় ৪০ জন ও চৌদ্দগ্রামের ১৭ জন রয়েছেন।

এছাড়া দেবিদ্বারে ৫৮ জন, দাউদকান্দির ৬২, লাকসামে ৩৭, লালমাইয়ে ২৩, নাঙ্গলকোটে ৩৬, বরুড়ায় ৩০, মনোহরগঞ্জে ৪৫, মুরাদনগরে ৪৪, মেঘনা ১৩, তিতাসের ২৪ ও হোমনার ৩৬ জন রয়েছেন।

জেলায় ২৪ ঘণ্টায় করোনায় ১০ জনের মৃত্যু হয়েছে। মুরাদনগরে ২ জন, দেবিদ্বারে ২ জন, চৌদ্দগ্রামে ২ জন, লাকসাম, বরুড়া, নাঙ্গলকোট, দাউদকান্দি একজন করে মারা গেছেন।

এদের মধ্যে ৬ জন পুরুষ ও ৪ জন নারী রয়েছেন। তাদের বয়স ৪১ থেকে ৭২ বছরের মধ্যে। এ নিয়ে কুমিল্লায় সর্বমোট মৃত্যু হয়েছে ৬৭২ জনের। আক্রান্ত হয়েছেন ২৪ হাজার ৬৬৫ জন। সুস্থ হয়েছেন ১৪ হাজার ৭৭২ জন।

আরো পড়ুন