পিস্তল হাতে মিছিলে বাঁশখালীর এমপি মোস্তাফিজুর

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে ঢাকাসহ বিভিন্ন স্থানে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনগুলো। চট্টগ্রাম-১৬ (বাঁশখালী) আসনের সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান চৌধুরীও চট্টগ্রামের বাঁশখালীতে পিস্তল নিয়ে মিছিল করেছেন। সোমবার (২২ মে) বিকেলে আওয়ামী লীগ সভাপতিকে হত্যার হুমকির প্রতিবাদে তাকে পিস্তল হাতে দেখা যায়।

জানা যায়, বাঁশখালী উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে থেকে মিছিলটি শুরু হয়। বাঁশখালী থানা ও উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের সামনের সড়ক ঘুরে আবার দলীয় কার্যালয়ের সামনে এসে সমাবেশে মিলিত হন দলের নেতা-কর্মীরা। মিছিলে নেতৃত্ব দেন এমপি মোস্তাফিজুর রহমান। তিনি রিভলবার হাতে মিছিলের সামনেই ছিলেন।

সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে ৩ মিনিট ৪৫ সেকেন্ডের ভিডিওটিতে মোস্তাফিজুর রহমান চৌধুরীর হাতে পিস্তলটি দেখা গেছে। মিছিলে সংসদ সদস্য সবার প্রথমে ছিলেন। ব্যানারের পেছনে ছিলেন অন্য নেতা-কর্মীরা।

মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন বাঁশখালী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল গফুর, চাম্বল ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মুজিবুল হক চৌধুরী, কালীপুর ইউপির চেয়ারম্যান আ ন ম শাহদাত আলমসহ অনেকেই।

আরো পড়ুন