ফাইনাল দেখতে হেলিকপ্টারে কুমিল্লায় সালাউদ্দিন

ফেডারেশন কাপের ফাইনালে মুখোমুখি আবাহনী ও মোহামেডান। ১৪ বছর পরের শিরোপার লড়াই দেখতে কুমিল্লার শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে বিভিন্ন জেলা থেকে আসছেন ফুটবলপ্রেমীরা। বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সভাপতি ঢাকা ডার্বি খ্যাত এ ম্যাচ দেখতে এসেছেন। হেলিকপ্টার যোগে ফাইনাল দেখতে এসেছেন বাফুফে বস।

যদিও ঢাকা থেকে কুমিল্লার দূরত্ব খুব বেশি নয়, তা-ও হেলিকপ্টারে সেখানে গিয়েছেন বাফুফে প্রেসিডেন্ট। তবে এবারই প্রথম না, ঢাকার বাইরে ব্যক্তিগত কিংবা যেকোনো সফরে অনেক আগে থেকেই বেশির ভাগ সময় হেলিকপ্টার ব্যবহার করেন তিনি। এরই ধারাবাহিকতায় ফাইনাল ম্যাচ শুরুর ঘণ্টাখানেক আগে কুমিল্লায় পৌঁছান বাফুফের শীর্ষ এই কর্তা।

কাজী সালাউদ্দিনের সঙ্গে সহ-সভাপতিদের সঙ্গী হওয়ার কথা থাকলেও সড়কপথেই কুমিল্লায় এসেছেন লিগ কমিটির আহ্বায়ক আতাউর রহমান ভূঁইয়া মানিক। বাকি চার সহসভাপতি পরবর্তীতে যাত্রা সঙ্গী না হওয়ায় হেলিকপ্টারে আসার আমন্ত্রণ পান কয়েকজন সদস্য।

গুঞ্জন উঠেছে, একজন সদস্য আবার ফাইনালের মাঠে পৌঁছানোর পর আমন্ত্রণ পান। এ ছাড়া শুরুর দিকে আমন্ত্রণ না পাওয়ায় অভিমানে হেলিকপ্টারে সালাউদ্দিনের সঙ্গী হননি আরেকজন সদস্য।

গত দুই মৌসুম ধরেই বিভিন্ন জেলায় ঘরোয়া ফুটবল আয়োজিত হচ্ছে। তবে কোনো জেলারই স্টেডিয়ামে গিয়েই ম্যাচ দেখেননি বাফুফে বস। অনেক দিন পর দুই চিরপ্রতিদ্বন্দ্বীর ফাইনাল হওয়ায় কুমিল্লায় এসেছেন তিনি।

আরো পড়ুন