বাবা-ছেলের মৃত্যু, সেই প্রেমিকার বাবা-চাচা গ্রেফতার

কুমিল্লায় পিটুনিতে বাবা-ছেলের মৃত্যুর ঘটনায় প্রেমিকা তন্নির বাবা ও চাচাকে গ্রেফতার করেছে র‌্যাব। সোমবার এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-১১, সিপিসি-২-এর উপপরিচালক মেজর মোহাম্মদ সাকিব হোসেন।

রোববার (৭ মে) রাতে কুমিল্লা কোতোয়ালি মডেল থানা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এদিকে মৃত্যুর ঘটনায় নিহতের মা রুজিনা বেগম বাদী হয়ে একই দিন রাতে একটি হত্যা মামলা দায়ের করেন।

র‌্যাব-১১, সিপিসি-২ এর উপপরিচালক মেজর মোহাম্মদ সাকিব হোসেন জানান, বাবা ও চাচার পিটুনিতে প্রেমিক মাহিন নিহতের পর সে সংবাদ শুনে বাবার মৃত্যুর ঘটনা সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি করে। বিষয়টি অত্যন্ত হৃদয়বিদারক হওয়ায় র‌্যাব ছায়া-তদন্ত শুরু করে। গোয়েন্দা তথ্য ও প্রযুক্তির সহায়তায় মামলা দায়েরের ৪ ঘণ্টার মধ্যে রোববার রাতে কুমিল্লা জেলার কোতোয়ালি মডেল থানা এলাকা থেকে উক্ত মামলার ১নং এজাহারনামীয় আসামি রওশন মিয়া প্রকাশে মুজা মিয়া ও ২নং এজাহারনামীয় আসামি জাহাঙ্গীর মিয়কে গ্রেফতার করা হয়।

তিনি আরো জানান, গ্রেফতারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে, মেয়ের বাবা ও তার পরিবারের লোকজন মেয়ে তন্নির সঙ্গে নিহত মাহিনের সম্পর্ক মেনে নিতে পারেননি। এরই প্রেক্ষিতে মেয়ের বাড়ির লোকজন প্রাথমিকভাবে মাহিনকে বারবার নিষেধ করলে, মাহিন তার প্রেমের সম্পর্ক চালিয়ে যেতে থাকে। তাই ক্ষিপ্ত হয়ে মাহিনকে অমানসিক নির্যাতন করেন মর্মে দায় স্বীকার করেন। গ্রেফতারকৃত ব্যক্তিদের কোতোয়ালি মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

আরো পড়ুন