কুমিল্লায় মালিক-প্রহরীকে বেঁধে খামারের ১১ গরু লুট

মালিক ও নৈশপ্রহরীকে বেঁধে রেখে খামার থেকে ১১টি গরু লুট করে নিয়ে গেল ডাকাত দল। রোববার গভীর রাতে কুমিল্লা আদর্শ সদর উপজেলার পালপাড়ার নহর এগ্রো ফার্মে এ ঘটনা ঘটে।

সোমবার ঘটনাস্থল পরিদর্শন করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সোহান সরকার ও কোতোয়ালি মডেল থানার ওসি মো. আনোয়ারুল হক।

নহর এগ্রো ফার্মের মালিক ওমর ফারুক জানান, তার ব্যবসায়িক পার্টনার মুহিতুল ইসলাম রাসেল ও খামের নৈশপ্রহরী রাতে খামারে ঘুমিয়ে ছিলেন। রাত সোয়া ২টার দিকে ডাকাত দল খামারে হানা দেয়। এরপর খামারের মূল ফটকের তালা ভেঙে তাদের অস্ত্রের মুখে জিম্মি করে চোখ-মুখ বেঁধে ফেলে। পরে ট্রাকে করে পাঁচটি গাভি, চারটি বাছুর ও দুটি ষাড় নিয়ে যায়।

খামারের নৈশপ্রহরী রনি বলেন, প্রথমে চিৎকার করার চেষ্টা করেছি। ওই সময় ডাকাতরা ধারালো অস্ত্র গলায় ধরে মেরে ফেলার হুমকি দেয়। মাত্র ৩০ মিনিটেই খামারের ১১টি গরু ট্রাকে করে নিয়ে যায় তারা।

কোতোয়ালি মডেল থানার ওসি মো. আনোয়ারুল হক বলেন, আমরা পুরো বিষয়টা জেনেছি। খামারে কোন সিসি ক্যামেরা ছিল না। খামারের অদূরে একটি বাড়ির সিসি ক্যামেরায় একটা ট্রাকের প্রবেশের ফুটেজ পেয়েছি। ঘটনাটি খতিয়ে দেখে ব্যবস্থা নেব।

আরো পড়ুন