ব্রাহ্মণপাড়ায় এক স্কুল ছাত্রের উপর সন্ত্রাসী হামলা

আশিকুর রহমানঃ কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার ষাইটশালা আদর্শ স্কুল এন্ড কলেজে এক ছাত্রের উপর সন্ত্রাসী হামলা চালিয়ে গুরত্বর আহত করে। ১৫ আগষ্টের অনুষ্ঠান চলাকালীন সময় উক্ত স্কুলের কিছু শিক্ষার্থী ও বহিরাগতদের হামলায় ঐ স্কুলে ছাত্র আহত হয়।

আহতের পিতা মোঃ খোরশেদ আলম খোকন ভূইয়া জানান, জাতীয় শোক দিবস চলাকালী স্কুলে অনুষ্ঠান চলছিল। এই সময় স্কুল কর্তৃপক্ষ আমার ছেলে মোঃ গিয়াস উদ্দিন ভূইয়া সহ উক্ত স্কুলের কিছু শিক্ষার্থীদেরকে স্বেচ্ছাসেবকের দায়িত্ব পালনের জন্য স্কুল কর্তৃপক্ষ বলেন এবং বহিরাগত লোকজন যাতে স্কুলে প্রবেশ করতে না পারে তার জন্য স্বেচ্ছাসেবকদেরকে স্কুল কর্তৃপক্ষ মৌখিক ভাবে নির্দেশ দেন। তারই প্রেক্ষিতে আমার ছেলে মোঃ গিয়াস উদ্দিন ভূইয়া স্বেচ্ছাসেবকের দায়িত্ব পালনকালে কিছু সংখ্যক বহিরাগত লোকজন স্কুলে প্রবেশকালে সে বাধা প্রদান করে। এই সময় বহিরাগতদের পক্ষ নিয়ে উক্ত স্কুলের শিক্ষার্থী ষাইটশালা পূর্বপাড়া গ্রামের মোঃ দোলন মিয়ার ছেলে মোঃ মাইন উদ্দিন, একই স্কুল ও একই গ্রামের কামু মিয়ার ছেলে মোঃ জোবায়ের, একই গ্রামের নুরুজ্জামানের ছেলে জয়নাল আবেদীন, ফিরুজ মিয়ার ছেলে মোঃ ইব্রাহীম ও একই গ্রামের মোঃ তুষার বহিরাগত লোকজনদের নিয়ে আমার ছেলে উক্ত স্কুলের শিক্ষার্থী মোঃ গিয়াস উদ্দিনকে সন্ত্রাসী হামলা চালিয়ে ইট দিয়ে ঢিল মারিয়া এবং ইট দিয়া পিটাইয়া মারাক্ত জখম করে। এই সময় তার চিৎকারে লোকজন আসিয়া তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করিয়া ব্রাহ্মণপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে এবং বর্তমানে সে চিকিৎসাধীন রয়েছে।

এই ব্যাপারে আহত শিক্ষার্থীর পিতা মোঃ খোরশেদ আলম (খোকন ভূইয়া) বাদী হয়ে ৫ জনকে অভিযুক্ত করে থানায় একটি লিখিত অভিযোগ করেন। লিখিত অভিযোগের প্রেক্ষিতে ব্রাহ্মণপাড়া থানার এস আই সুনিল ঘটনাস্থল পরিদর্শন করে ঘটনার সত্যতা পান বলেন সাংবাদিকদের জানান।

আরো পড়ুন