ব্রাহ্মণপাড়ায় ৯ মামলার আসামী কুখ্যাত মাদক ব্যবসায়ীর মালামাল জব্দ

নিজস্ব প্রতিবেদকঃ কুমিল্লার ব্রা‏হ্মণপাড়ায় আদালতের নির্দেশে কুখ্যাত মাদক ব্যবসায়ী পলাতক আসামী আলী আকবর মিয়ার বাড়ির মালামাল ক্রো (জব্দ) করেছে পুলিশ। মঙ্গলবার সকালে এ মালামাল জব্দ করা হয়।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, কুমিল্লার ব্রা‏হ্মণপাড়া উপজেলার শশীদল ইউনিয়নের উত্তর তেতাভূমি গ্রামের আবুল কাশেমের ছেলে আলী আকবর মিয়া। তিনি দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছেন। থানার তালিকাভূক্ত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে থানায় ৯টি মাদকের মামলা রয়েছে। প্রত্যেকটি মামলায় তাঁর বিরুদ্ধে গ্রেপ্তারী পরোয়ানা রয়েছে।

গত বছরের ৭ মে বুড়িচং থানার একটি মাদকের মামলায় দীর্ঘদিন পলাতক থাকায় আদালত থেকে বাড়ির মালামাল ক্রো করার আদেশ দেন। মঙ্গলবার সকালে ব্রা‏হ্মণপাড়া থানার উপ পরিদর্শক (এস.আই) পরীক্ষিৎ দেবনাথ আলী আকবরের বাড়িতে গিয়ে তার বাড়িতে থাকা মালামাল ক্রো করেন। ক্রো করা মালামালের মধ্যে রয়েছে কাঠের তৈরী আসবাবপত্র চেয়ার, টেবিল সুকেস খাট, টিভি।

ব্রা‏হ্মণপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ আবু মো. শাহজাহান কবির বলেন, আলী আকবর কুখ্যাত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে ৯টি মাদকের মামলা রয়েছে। ওই মামলাগুলির পলাতক আসামী সে। আদালতের নির্দেশে তাঁর বাড়ির সব মালামাল ক্রো (জব্দ) করা হয়েছে। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আরো পড়ুন