ব্রাহ্মনপাড়ায় ৬ সন্তানের জনকের ঝুলন্ত লাশ উদ্ধার

আশিকুর রহমানঃ কুমিল্লার ব্রাহ্মনপাড়া উপজেলার নন্দীপাড়া গ্রামের পুকুর পাড়ের আম গাছের ঢালার সাথে গলায় ফাস দিয়ে আতœহত্যা করে ৬ সন্তানের জনক। পুলিশ ৫ এপ্রিল সকালে বৃদ্ধর ঝুুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করে শোরতহাল রিপোর্ট তৈরী করে কোনো প্রকার অভিযোগ না থাকায় নিহতের স্বজনদের আবেদনের প্রেক্ষিতে নিহতের লাশ তার স্বজনদের নিকট হস্তান্তর করে।

এলাকাবাসী ও নিহতের স্বজনরা জানান নন্দীপাড়া (উত্তরপাড়া) গ্রামের মৃত আবদুর রহমানের ছেলে আবদুর রশিদ (৭০) প্রতিদিনের ন্যায় ৪ এপ্রিল রাতের খাবার খেয়ে ঘুমিয়ে যায় আবদুর রশিদ ও তার স্ত্রী। নিহতের স্ত্রী বলেন সকালে ফজর নামাজের আযান শুনে আমি ঘুম থেকে জেগে দেখি আমার স্বামী বিছানায় নাই তখন আমি মনে করি সে নামাজ পড়তে মসজিদে গিয়েছে কিছুক্ষনপর এলাকাবাসী দেখতে পায় আমাদের বাড়ীর পুকুরের পুর্ব পাশের্^ আম গাছের ঢালার সাথে গামছা দিয়ে গলায় ফাসি দিয়ে আবদুর রশিদ আতœহত্যা করে।

খবর পেয়ে ব্রাহ্মনপাড়া থানার এস আই জাকির হোসেন সঙ্গীয় ফোর্স সহ ঘটনার স্থানে গিয়ে নিহতের লাশ ঝুলন্ত অবস্থায় আম গাছের ঢালা থেকে নামিয়ে শোরত হাল রিপোর্ট তৈরী করে পরিবারের লোকজনদের আবেদনের প্রক্ষিতে কোনো প্রকার অভিযোগ না থাকায় নিহতের লাশ তার পরিবারের লোকজনদের নিকট হস্তান্তর করে।

এলাকাবাসী জানান নিহত আবদুর রশিদ দীর্ঘ কয়েক বছর যাবত মানসিক রোগে আক্রান্ত ছিল। নিহত আবদুর রশিদের ৩ ছেলে ৩ মেয়ে রয়েছে। এই ব্যাপারে উক্ত ওয়ার্ডের মেম্বার আলী আহাম্মদ ও আমজাদ হোসেন মেম্বার জানান নিহত আবদুর রশিদ র্দীঘ কয়েক বছর যাবত মানসিক রোগে ভুগছিল এই কারনে সে গলায় দিয়ে আতœহত্যা করে।

আরো পড়ুন