কুমিল্লায় বাথরুমে মিললো ১৮ মাসের শিশুর গলাকাটা লাশ

ডেস্ক রিপোর্টঃ কুমিল্লার দেবিদ্বারে হাসিবুল হাসান নামে ১৮ মাসের এক শিশুর গলাকাটা লাশ বাথরুম থেকে উদ্ধার করেছে পুলিশ। বুধবার দুপুরে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। দেবিদ্বার উপজেলা ধামতি গ্রামের যুবরাজ বাড়ির এ ঘটনা নিয়ে এলাকায় চাঞ্চল্যকর পরিস্থিতি দেখা দিয়েছে।

শিশু হাসিবুল হাসান ধামতি গ্রামের যুবরাজ বাড়ির প্রবাসী আবুল হোসেনের ছেলে। নুসরাত জাহান সাবা নামে তার ৫ বছরের একটি কন্যা সন্তানও রয়েছে।

পুলিশ জানায়, ৮ মাসের এক শিশুর গলাকাটা লাশ বাথরুম থেকে উদ্ধার করা হয়েছে। এটি হত্যাকাণ্ড বলে প্রাথমিক ধারণা করা হচ্ছে। শিশুটির গলার ডানপাশে জখম এবং গায়ের নখের আচর রয়েছে। অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য শিশুটির জেঠি, চাচা ও দাদাকে থানায় নিয়ে আসা হয়েছে।

শিশুটির দাদা জয়নাল আবেদীন জানান, কারও সাথে কোন শত্রুতা নেই বা কারা এ ঘটনা ঘটিয়েছে তাও আমরা জানিনা। এ প্রতিবেদক শিশুটির মা বাবার সাথে কথা বলতে চাইলে কেউ যোগাযোগের কোন নম্বর দেননি। শিশুটির মা লাইলি বেগম অসুস্থ বলে জানায় দাদা জয়নাল আবেদীন।

অফিসার ইনচার্জ (ওসি) মো. জহিরুল আনোয়ার জানান, প্রাথমিকভাবে এটি হত্যাকাণ্ড বলে ধারণা করা হচ্ছে, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। জিজ্ঞাসাবাদের জন্য কিছু আত্মীয় স্বজনকে থানায় আনা হয়েছে। লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। মর্গের রিপোর্ট হাতে পেলে প্রকৃত রহস্য জানা যাবে।

সূত্রঃ ইত্তেফাক

আরো পড়ুন