বুড়িচংয়ে অটোরিক্সা চালকের গলা কাটা লাশ উদ্ধার

কুমিল্লার বুড়িচংয়ে ষোলনল ইউনিয়নের ইন্দ্রবতী গ্রামের গোমতী নদীর বাঁধ সংলগ্ন এলাকা থেকে সাবিক কাজী (১৮) নামের অটোরিক্সা চালক যুবকের গলা কাটা লাশ উদ্ধার করেছে বুড়িচং থানা পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল মঙ্গলবার ৩ আগষ্ট সকাল ৯টায় বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়নের ইন্দ্রবতী গ্রামের গোমতী নদীর বাঁধ সংলগ্ন এলাকার একটি বিলে লাশ ভেসে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশটি উদ্ধার করে। সে বিবাড়ীয়া জেলার বা ারামপুর উপজেলার দড়িয়াকান্দি গ্রামের বিল্লাল কাজীর ছেলে।

নিহতের বাবা বিল্লাল হোসেন কাজী জানান, ৫ বছর ধরে কুমিল্লা ধর্মপুর এলাকায় একটি ভাড়া বাসায় থেকে বাবা ও ছেলে অটোরিক্সা চালিয়ে সংসারের খরচ চালাতেন। গত ২ আগষ্ট সোমবার বিকেলে অটোরিক্সা নিয়ে বাসা থেকে বের হয়ে যায়। কিন্ত রাতে আর বাসায় ফিরে আসে নি সাকিব। আজ মঙ্গলবার ৩ আগষ্ট খবর পেলাম আমার ছেলের লাশ পাওয়া গেছে। তবে অটোরিক্সাটি পাওয়া যায়নি। আমি প্রশাসনের কাছে আমার ছেলে হত্যার বিচার চাই।

বুড়িচং থানার উপ-পরির্দশক( এস আই) বিনোদ দস্তগীর জানান, এটি পরিকল্পিত হত্যাকান্ড। হাত পা বেঁধে রগ ও গালাকেট তার মৃত্যু নিশ্চিত করে কে বা কারা এই বিলে ফেলে গেছে। লাশের পরিচয় শনাক্ত হয়েছে। তদন্ত করে হত্যাকান্ডের রহস্য উদঘাটন করার জন্য কাজ করে যাচ্ছি। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হযেছে। খবর পেয়ে ঘটনাস্থল পরির্দশন করেছেন কুমিল্লা অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সোহান সরকার।

আরো পড়ুন