কুমিল্লায় ফেনসিডিলসহ ৩ স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেপ্তার

প্রাইভেট কারে ফেনসিডিল পরিবহনের সময় কুমিল্লায় স্বেচ্ছাসেবক লীগের তিন নেতাসহ চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আদালতের মাধ্যমে শুক্রবার বিকালে তাদের জেলহাজতে পাঠানো হয়েছে বলে জেলা গোয়েন্দা পুলিশের এসআই মো. বোরহান উদ্দিন ভূঁইয়া জানিয়েছেন।

গ্রেপ্তারকৃতরা হলেন কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার নাথেরপেটুয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক আলোকদিয়া গ্রামের আবদুল্লাহ আল মামুন ওরফে সুমন, পাশের উত্তর হাওলা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক ইউনিয়নের বরল্লা গ্রামের বাসিন্দা আবদুল হালিম অভি, যুগ্ম আহ্বায়ক সাহাব উদ্দিন শাকিল ও একই গ্রামের বাসিন্দা মো. শামীম।

এসআই বোরহান উদ্দিন জানান, বৃহস্পতিবার রাত ১১টার বিকে কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার পদুয়ার পদুয়ার বাজারে একটি প্রাইভেট কার তল্লাশি করে ব্যাগের ভেতরে ২০ বোতল ফেনসিডিল পান গোয়েন্দা পুলিশের সদস্যরা। সে সময় প্রাইভেট কার জব্দ করার পাশাপাশি চারজনকে গ্রেপ্তার করা হয়।

এ ঘটনায় শুক্রবার সকালে চারজনের বিরুদ্ধে কুমিল্লা সদর দক্ষিণ থানায় মামলা করেন এসআই মো. বোরহান উদ্দিন ভূঁইয়া।

এসআই বোরহান গ্রেপ্তারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদের তথ্যে জানান, তারা কুমিল্লার চৌদ্দগ্রামের মিয়ার বাজারের এক মাদক বিক্রেতার কাছ থেকে ফেনসিডিল কিনে এলাকায় ফিরছিলেন। গাড়িটির কোনো কাগজপত্র পাওয়া যায়নি। গাড়িটি কার তা তদন্ত করে দেখা হচ্ছে।

ঘটনার পর স্বেচ্ছাসেবক লীগের তিন নেতাকে অব্যাহতি দেওয়ার নির্দেশনা দেওয়া হয়েছে বলে জানিয়েছেন কুমিল্লা দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাইফ উদ্দিন আহমেদ পাপ্পু।

আরো পড়ুন