হাসপাতালেই মেসিদের গোল উদযাপন করলেন পেলে

গতকাল রাতে আর্জেন্টিনা ও ক্রোয়েশিয়ার ম্যাচে বিশ্বকাপের জন্য নির্মাণ করা কাতারের সবচেয়ে বড় স্টেডিয়াম লুসাইলে উপস্থিত ছিলেন ব্রাজিলিয়ান কিংবদন্তি রোনালদো, রিভালদো এবং রোনালদিনহোরা। মেসিদের খেলা উপভোগ করেছেন তারা। রোনালদিনহো, রিভালদোরা জয় পাওয়া মেসির আর্জেন্টিনাকে শুভকামনা জানিয়েছেন।

তবে কাতারে ছিলেন না সর্বকালের সেরা খ্যাত পেলে। অসুস্থ তিনি। সাও পাওলোর আলবার্ট আইনস্টাইন হাসপাতালে সুস্থ হতে লড়াই করছেন তিনটি বিশ্বকাপ জেতা এই কিংবদন্তি। সুস্থ থাকলে হয়তো তার পদধুলিও পড়তো কাতারে। তবে ১১ হাজার ৮০০ কিলোমিটার দূরে থেকেও তিনি মেসিদের সমর্থন দিয়েছেন।

এদিন ম্যাচে আর্জেন্টিনা মেসির পেনাল্টি থেকে প্রথম লিড নেয়। ওই পেনাল্টি নিশ্চিত হওয়ার পরে হাত মুষ্টিবদ্ধ করে পোজ দেন পেলে। আর্জেন্টিনার পুরো ম্যাচ উপভোগ করেছেন তিনি। যার কিছু ছবি তুলে ইনস্টাগ্রামে শেয়ার দিয়েছেন তার মেয়ে কেলি ন্যাসিমেন্তো।

এ আগে গত ২৯ নভেম্বর পেলে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন। এখনও তিনি হাসপাতালেই আছেন। এর আগে তার অসুস্থতা নিয়ে সংবাদ মাধ্যম দাবি করে, পেলের অন্তিত চিকিৎসা চলছে। তার শরীর ক্যান্সারের চিকিৎসা কেমোথেরাপি বন্ধ করে দিয়েছে। তবে তার পরিবারের পক্ষ থেকে বিষয়টি নাকচ করে জানানো হয় যে, ভালো আছেন তিনি।

আরো পড়ুন