‘হিরো আলমের লোক বললেই এজেন্টদের বের করে দিচ্ছে’

এজেন্টদের মারধর করে কেন্দ্র থেকে বের করে দিয়েছে বলে অভিযোগ করেছেন স্বতন্ত্র প্রার্থী আশরাফুল হোসেন আলম (হিরো আলম)। ঢাকা-১৭ উপনির্বাচনের এই প্রার্থী আওয়ামী লীগের বিরুদ্ধে এ অভিযোগ করেছেন। সোমবার (১৭ জুলাই) ভোটগ্রহণ শুরুর দুই ঘণ্টা পর বনানী স্কুল কেন্দ্র পরিদর্শনে গিয়ে তিনি এসব কথা বলেন।

হিরো আলম বলেন, এই নির্বাচন সুষ্ঠু হবে কি না জানি না। তবে এখন পর্যন্ত আমাদের এজেন্টদের বের করে দেওয়া হচ্ছে। আমার সঙ্গে কয়েকজন এজেন্ট আছে, তাদেরও বের করে দেওয়া হয়েছে। তাদের মোবাইল কেড়ে নেওয়া হয়েছে।

তিনি আরও বলেন, আমাদের এজেন্টদের বের করে দিয়ে তারা একতরফা ভোট করার চেষ্টা করছে। তা না হলে কেন আমাদের এজেন্টদের বের করে দেওয়া হবে? মহিলা এজেন্টরাও ছাড় পাননি, তাদেরও ঘাড় ধাক্কা দিয়ে বের করে দেওয়া হয়েছে।

এছাড়াও তিনি অভিযোগ করেন, নির্বাচনের পরিবেশ ঠিক রাখতে ব্যর্থ নির্বাচন কমিশন। বর্জন নয় শেষ পর্যন্ত নির্বাচন মাঠে থেকে শেষ দেখতে চান তিনি।

হিরো আলমের দাবি, ক্ষমতাসীনদের হামলা ভোটার উপস্থিত কমে যাবে।

ইউটিউবে ভিডিওর মাধ্যমে আলোচনায় আসা হিরো আলম এখন দেশের রাজনীতির অঙ্গনে বেশ আলোচিত ব্যক্তিত্ব। ঢাকার এ নির্বাচনের আগে বগুড়ার উপনির্বাচনেও অংশ নেন তিনি। বগুড়া-৪ আসনে মহাজোট প্রার্থী এ কে এম রেজাউল করিম তানসেনের সঙ্গে শক্ত প্রতিদ্বন্দ্বিতা করেন তিনি।

আরো পড়ুন