নির্বাচনে জয়ী হয়ে স্ত্রীকে তালাক দিলেন আ. লীগ নেতা

পটুয়াখালীর দুমকীতে অনুষ্ঠিত ইউপি নির্বাচনে জয়লাভের কয়েক ঘণ্টার মধ্যেই নবনির্বাচিত ইউপি সদস্য মো. নাসির উদ্দিন মৃধার বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীকে তালাক দেওয়ার অভিযোগ উঠেছে। সোমবার (১৮ জুলাই) রাতে উপজেলার শ্রীরামপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের দুমকী গ্রামে এ ঘটনা ঘটে।

ইউপি সদস্য নাসির উদ্দিন মৃধা দুমকী ইসলামিয়া দাখিল মাদ্রাসার শিক্ষক। তিনি শ্রীরামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি। তাঁর প্রথম স্ত্রী মোসা. নাসিমা বেগম একই প্রতিষ্ঠানে শিক্ষকতা করেন। নাসির-নাসিমা দম্পতির এক ছেলে ও এক মেয়ে রয়েছে।

তালাকপ্রাপ্ত স্ত্রী মোসা. নার্গিস বেগম অভিযোগ করে বলেন, তার স্বামী নাসির ও তার ভাই ভাতিজারা মিলে মারধর করে জোরপূর্বক তালাকের কাগজে স্বাক্ষর রেখে দুই বছরের কম বয়সী (২২ মাস) শিশু সন্তানকে রেখে রাতের আধারে বাড়ি থেকে বের করে দিয়েছেন।

কারণ জানতে চাইলে তিনি বর্তমানে মানসিকভাবে বিপর্যস্ত। পরে বিস্তারিত বলবেন বলে জানিয়েছেন। আইনি পদক্ষেপ নিবেন কি না এমন প্রশ্নের জবাবে তিনি জানান, এখন আমি অসুস্থ পরে কথা বলবো।

ভুক্তভোগী নার্গিসের বাবার বাড়ি বাকেরগঞ্জ উপজেলার কলকাঠি ইউনিয়নের আমিনপুর গ্রামে। স্থানীয় সূত্রে জানা যায়, ২০২১ সালে দুমকী প্যাদা বাড়ির বাদশা প্যাদার স্ত্রীকে কৌশলে বিয়ে করেন নাসির উদ্দিন মৃধা। বর্তমানে নাসির-নার্গিস দম্পতির ২২ মাসের এক কন্যা সন্তান রয়েছে।

এ বিষয়ে জানতে ইউপি সদস্য নাসির মৃধার ফোনে একাধিকবার কল করলে ফোন রিসিভ করেননি।

আরো পড়ুন