কোনো প্রার্থীর পক্ষে বিএনপি-জামায়াত কর্মী পেলেই হাত-পা ভেঙে দেবেন: বাহার

কুমিল্লা-৬ (সদর) আসনের নৌকা প্রতীকের প্রার্থী আ.ক.ম বাহাউদ্দিন বাহার বলেছেন, ‘জামায়াত-বিএনপির কর্মীকে কোনো প্রার্থীর পক্ষে পাওয়া গেলেই তাঁর হাত-ঠ্যাং ভেঙে দেবেন। আমি আপনাদের সঙ্গে আছি।’

সোমবার (১৮ ডিসেম্বর) সন্ধ্যায় নগরীর কালিয়াজুরি স্কুল মাঠে এমন বক্তব্য দিয়েছেন তিনি। তার এ বক্তব্যের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

বক্তব্যে বাহার বলেন, ‘আগামী ৭ জানুয়ারি ভোট। বিএনপি নির্বাচনে হেরে যাবে বলে নির্বাচনে আসেনি। কোনো বিএনপি-জামায়াতের কর্মীকে কোনো প্রার্থীর পক্ষে পাওয়া যায়, তাহলে তার হাত-ঠ্যাং (পা) ভেঙে দেবেন আপনারা। আমি আপনাদের সঙ্গে আছি। ভয়ের কোনো কারণ নেই। উৎসবমুখর পরিবেশে ভোট দিতে যাবে কুমিল্লার মানুষ।’

এদিকে তাঁর এ বক্তব্যে নির্বাচন সুষ্ঠু, অবাধ ও ভীতিমুক্ত পরিবেশ বিঘ্নিত হতে পারে মর্মে বাহারকে শোকজ চিঠি দিয়েছে নির্বাচনি অনুসন্ধান কমিটি।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) কুমিল্লা-৬ আসনের নির্বাচনি অনুসন্ধান কমিটির চেয়ারম্যান মোহাম্মদ সিরাজ উদ্দিন ইকবাল সাক্ষরিত এক চিঠিতে এ তথ্য নিশ্চিত করা হয়। চিঠিতে আগামী ২৪ ডিসেম্বর বেলা ১১ টায় প্রার্থী নিজে অথবা প্রতিনিধির মাধ্যমে হাজির হয়ে কারণ দর্শানোর নির্দেশ দেয়া হয়।

প্রসঙ্গত, কুমিল্লা-৬ আসনে বিভিন্ন দল মনোনীত ৫ জন প্রার্থী রয়েছেন। তবে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের আ.ক.ম বাহাউদ্দিন বাহার ও স্বতন্ত্রপ্রার্থী আঞ্জুম সুলতানা সীমার মাঝে হাড্ডাহাড্ডি লড়াইয়ের ধারণা করা হচ্ছে।

আরো পড়ুন