সেতুর নিচে আটকে গেল বিমান!

এবার একটি সেতুর নিচে আটকে গেল আস্ত বিমান। গতকাল শুক্রবার ২৯ ডিসেম্বর ভারতের বিহার রাজ্যের মোতিহারি এলাকার ব্যস্ত রাস্তায় এ ঘটনা ঘটেছে। শুক্রবার ৩০ ডিসেম্বর ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে।

এদিকে প্রতিবেদনে বলা হয়, ব্যস্ত রাস্তায় অন্যান্য যানবাহনের মাঝে বেমানান বিমান দেখতে মানুষের ভিড় জমে যায়। তীব্র যানজটও তৈরি হয়েছিল ওই এলাকায়। দীর্ঘক্ষণের চেষ্টায় বিমানটিকে রাস্তা থেকে সরানো গেছে।

এনডিটিভি জানায়, ওই বিমানটি সড়কপথে মুম্বাই থেকে আসামে নিয়ে যাওয়া হচ্ছিল। একটি লরির লম্বা পাটাতনের ওপর বিমানটি রাখা হয়েছিল। মোতিহারির পিপরাকোঠি সেতুর নিচ দিয়ে যাওয়ার সময় বিমানটি আটকে যায়। ফলে গোটা রাস্তায় যানজট সৃষ্টি হয়।

এদিকে সেতুর নিচে আটকে বিমানেরও ক্ষতি হয়েছে। বিমানের বিভিন্ন অংশ ভেঙেচুরে গিয়েছে। লরির চালক ও উপস্থিত লোকজনের সহায়তায় বিমানটিকে সরিয়ে রাস্তা যানজটমুক্ত করা হয়।

এদিকে ভারতে সড়কপথে বিমানের আটকে পড়ার ঘটনা এটাই প্রথম নয়। গত বছরের নভেম্বরে অন্ধ্র প্রদেশের বাপাতলা জেলায় আন্ডারপাসের নীচে আটকে পড়েছিল একটি বিমান। সেটিও সড়কপথে ট্রাকে করে কোচি থেকে হায়দরাবাদ নিয়ে যাওয়া হচ্ছিল।

আরো পড়ুন