পাশাপাশি দাফন হলো ২ নাতনি, ছেলে ও মায়ের মরদেহ

ময়মনসিংহের নান্দাইলে একই পরিবারের চারজনের মৃত্যুর ঘটনায় জানাজার পর তাদের দাফন সম্পন্ন হয়েছে। এর আগে, জানাজার পর দাফনের জন্য সারি করে নেয়া হয় একই পরিবারের চারজনের মরদেহ। পাশে ছিল শতশত মানুষের ভিড়।

স্বজনদের আহাজারি যেন থামছেই না। এমন পরিস্থিতিতে এলাকার মানুষও চোখের পানি ধরে রাখতে পারছে না। হৃদয় বিদারক এ দৃশ্য উপস্থিত সবাইকে নাড়া দিয়েছে।

রোববার সকাল সাড়ে ১০টায় নান্দাইলের চণ্ডীপাশা ইউনিয়নের ঘোষপালা নিজ গ্রামে একই পরিবারের চার সদস্যের জানাজা শেষে দাফন সম্পন্ন হয়। সেখানকার পরিবেশ ছিল এমনই। শনিবার দুই শিশুসহ একই পরিবারের চারজন বিদ্যুতায়িত হয়ে মৃত্যু হয়।

মৃতরা হলেন, নান্দাইল উপজেলার চণ্ডীপাশা ইউনিয়নের ঘোষপালা গ্রামের বাসিন্দা অটোচালক জামাল উদ্দিন (৩২), তার মা আনোয়ারা বেগম (৬৫), শিশুকন্যা আনিকা আক্তার (৪) ও মোছা. ফাইজা (৬)।

জানাজায় অংশ নেয়া সিদ্দিকুর রহমান বলেন, জামাল উদ্দিন খুবই গরিব ছিলেন। পৌরসভায় ৮ শতাংশ জমি কিনে একটি টিনশেড ঘর করে অটোরিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করতেন। একটি দুর্ঘটনায় এভাবে পরিবারটির চারজন মারা যাবে, তা কখনো ভাবতে পারিনি।

স্থানীয়রা জানায়, জামাল উদ্দিন দরিদ্র পরিবারের সন্তান। তিন মেয়ে, স্ত্রী আর মাকে নিয়ে তার সংসার। স্ত্রী মরিয়ম বেগম ঢাকায় একটি হাসপাতালে আয়া পদে কাজ করতেন। মা ও মেয়েদের নিয়ে জামাল উদ্দিন এই বাড়িতে থাকতেন। গতকাল শনিবার অটোরিকশা চার্জ থেকে বের করার সময় বিদ্যুতায়িত হন তিনি। এ সময় তার চিৎকারে দুই শিশুকন্যা ও বৃদ্ধ মা এগিয়ে গেলে তারাও ঘটনাস্থলে বিদ্যুতায়িত হয়ে মারা যায়। বাড়ির বাইরে থাকায় মারফা আক্তার (৮) নামের বড় মেয়েটি বেঁচে যায়।

আরো পড়ুন