আপনারা সাহস নিয়ে দাঁড়ান, নেতাকর্মীদের উদ্দেশে জয়

আওয়ামী লীগ সবার সঙ্গে আলোচনা করতে প্রস্তুত রয়েছে বলে জানিয়েছেন সদ্য সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে সজীব ওয়াজেদ জয়।

বুধবার (৭ আগস্ট) নিজের ফেসবুক আইডিতে এক ভিডিও বার্তায় তিনি এ কথা বলেন।

জয় বলেন, আমি বলেছিলাম যে আমার পরিবার আর রাজনীতি করবে না। তবে, আমাদের নেতাকর্মীর ওপর যেভাবে হামলা হচ্ছে, এই পরিস্থিতিতে আমরা হাল ছেড়ে দিতে পারি না।

তিনি বলেন, বাংলাদেশের যদি গণতন্ত্রের নতুন বাংলাদেশ গড়ে তুলতে হয়, আওয়ামী লীগ ছাড়া সম্ভব না। আওয়ামী লীগ হচ্ছে সব থেকে বড় দল। আওয়ামী লীগ কোথাও যাবে না। শেষ হয়ে যাবে না। শেষ করা সম্ভব না।

আওয়ামী লীগের নেতাকর্মীদের উদ্দেশে তিনি আরও বলেন, আপনারা সাহস নিয়ে দাঁড়ান। আপনারা একা না। আমরা আছি। বঙ্গবন্ধুর পরিবার কোথাও যায়নি। আমরা আপনাদের সাথে আছি। আওয়ামী লীগকে রক্ষা করার জন্য যা প্রয়োজন আমরা তা করতে প্রস্তুত।

সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য ও প্রযুক্তি বিষয়ক এই উপদেষ্টা বলেন, বর্তমানে যারাই আছে ক্ষমতায় তাদের আমি বলব, আমরাও একটি গণতান্ত্রিক শৃঙ্খল নিরাপদ বাংলাদেশ চাই, জঙ্গিবাদ মুক্ত। তার জন্য আমরা সবার সাথে আলোচনা করতে প্রস্তুত। শুধুমাত্র তারা যদি জঙ্গিবাদ এবং ভায়োলেন্স বাদ দেয়। শেখ হাসিনা মরে যাননি। আমরা কোথাও যাইনি। বাংলাদেশে আওয়ামী লীগ ছাড়া গণতান্ত্রিক নির্বাচন সম্ভব না।

আরো পড়ুন