জে.এইচ বাবুঃ জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি, কেন্দ্রীয় বিএনপি’র ভাইস চেয়ারম্যান, কুমিল্লা-৫(বুড়িচং-ব্রাহ্মণপাড়া) উপজেলা বিএনপি’র সাংগঠনিক সমন্বয় শওকত মাহমুদ বলেছেন, আন্দোলনের মধ্য দিয়েই বেগম খালেদা জিয়াকে মুক্ত করা হবে। তিনি আরও বলেন এখন আর ঘরে বসে থাকার সময় নেই। এখন বিএনপি’র প্রত্যেক নেতা কর্মীকে মাঠে আসতে হবে। এ সরকার মামলা-হামলা করে নেতা কর্মীদের আর রুখতে পারবে না। সরকার খালেদা জিয়াকে ভয় পাওয়ার কারনে পরিকল্পিত ভাবে জেলে আটক করে রেখেছে।

বাংলাদেশ জাতীয়তাবাদী দলের প্রতিষ্ঠাতা প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৮ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে ও বুড়িচং উপজেলা জাতীয়তাবাদী প্রবাসী ফোরাম এর আয়োজনে শনিবার কুমিল্লা রেড-রোউ ইন হোটেলে ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলি বলেন। তিনি আরো বলেন প্রবাসীরা আছে বলে এদেশ উন্নয়নের দিকে অগ্রসর হচ্ছে। তাদেরকে যথাযথ মূল্যায়ন করতে হবে।

বুড়িচং উপজেলার জাতীয়তাবাদী প্রবাসী ফোরামের সাধারণ সম্পাদক হাজী ইমাম ভূঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয়তাবাদী দলের কেন্দ্রীয় কমিটির গণশিক্ষা বিষয়ক সম্পাদক মো: সেলিম ভূঁইয়া, জাতীয়তাবাদী মুক্তিযোদ্বা দলের সভাপতি ইশতিয়াক আজিজ উলফাত, জাতীয়তাবাদী কেন্দ্রীয় কমিটির বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল আউয়াল খাঁন, কুমিল্লা জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারন সম্পাদক এ্যাডভোকেট শরিফুল ইসলাম। বুড়িচং উপজেলার যুবদলের সাধারন সম্পাদক নাছির আহাম্মেদ মুন্সী, সেচ্ছা-সেবকদলের সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম ভূঁইয়া, সাংগঠনিক সম্পাদক মো: কামাল হোসেনের যৌথ পরিচালনায় আরো বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ কামাল হোসেন, এ্যাডভোকেট আব্দুল মতিন মোল্লা, অধ্যাপক ডক্টর সোলাইমান, কেন্দ্রীয় ছাত্রদলের যুগ্ম সম্পাদক মাহাবুবুর রহমান পলাশ, অধ্যক্ষ আব্দুল রহমান, জাতীয়বাদী কেন্দ্রীয় ছাত্রদলের যুগ্ম আহবায়ক হাজী মোঃ রেজাউল করিম রানা, কেন্দ্রীয় মহিলা দলের সহ ত্রাণ সম্পাদক শিল্পী রেজা । উপজেলা শ্রমিক দলের সভাপতি ছানা উল্লা মোল্লা, কৃষক দলের সভাপতি ছাদেকুর রহমান, বুড়িচং উপজেলার সেচ্ছা-সেবক দলের সভাপতি মোঃ মনিরুল ইসলাম, যুবদলের সাংগঠনিক সম্পাদক মাসুদ পারভেজ, সহ-সভাপতি মনিরুল ইসলাম ভূঁইয়া, উপজেলা ছাত্রদলের সভাপতি মিয়া মোহাম্মদ সোহাগ পারভেজ। এসময় আরো উপস্থিত ছিলেন জাতীয়তাবাদী প্রবাসী ফোরামের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন, সহ-সাধারণ সম্পাদক খোরশেদ আলম, তথ্য ও গবেষনা সম্পাদক ওমর ফারুক প্রমূখ।

এছাড়া অনুষ্ঠানে বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবকদল, ছাত্রদলসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।