মো.জাকির হোসেনঃ কুমিল্লার বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের আবিদপুর স্কুল এন্ড কলেজ এর অভিভাবক সদস্য পদে কলেজ শাখার বহুল আলোচিত নির্বাচন আইন-শৃংঙ্খলা বাহিনীর কঠোর নজর দারিতে সুষ্ঠু ও শান্তির্পূন পরিবেশে বৃহস্পতিবার সকাল ১০টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত এক টানা ভোট গ্রহন করা হয়। মোট ১৪৭ জন ভোটারের মধ্যে ৮৮জন ভোটার ভোট প্রয়োগ করেন।এর মধ্যে অভিভাবক সদস্য পদে মো: কামাল ৮০ টি ভোট পেয়ে প্রথম স্থান অর্জন করেন এবং আবদুল ওহেদ ৭৮ টি ভোট পেয়ে ২য় স্থান অর্জন করেন অপর একজন প্রার্থী মো: কবির হোসেন ৪ টি ভোট পেয়ে পরাজিত হন।

নির্বাচনে প্রিজাইডিং অফিসার হিসেবে দায়িত্বে ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোহাম্মদ শহীদুল করিম।নির্বাচনে কেন্দ্র এবং কলেজের সার্বিক দায়িত্বে ছিলেন স্কুল এন্ড কলেজের পরিচালনা কমিটির সভাপতি মো: জামাল উদ্দিন ও অধ্যক্ষ মো: জাহাঙ্গীর হোসেন,সহকারী প্রিজাইডিং অফিসার হিসেবে ছিলেন মাধ্যমিক শিক্ষা অফিসের অফিসার মো: ফেরদৌস আলম,পুলিং অফিসার ছিলেন মাধ্যমিক শিক্ষা অফিসের সহকারী মো: জসিম উদ্দিন।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার বেসরকারী ভাবে অভিভাবক সদস্য পদে মো: কামাল হোসেন ও আবদুল ওহেদকে বিজয়ী ঘোষনা করেন।
সকাল থেকে নির্বাচনকে সুষ্ঠু ও শান্তিপূর্ন পরিবেশে গ্রহনের জন্য বুড়িচং থানাধীন দেবপুর পুলিশ ফাড়িঁর এস আই মোহাম্মদ শাহীন কাদিরের নেতৃত্বে এক প্লাটুন পুলিশ আইন শৃংঙ্খলার কাজে নিয়োজিত ছিল।

এসময় উপস্থিত ছিলেন এলাকা বাসীর মধ্যে হাজী মো: আবদুল মালেক,মো: জাহাঙ্গীর আলম,আ’লীগ নেতা মো: মজিবুর রহমান, মো: আবুল হাশেম,মো: আবুল কাশেম,মো: আবু আহাম্মেদ প্রমুখ।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: