বরুড়া উপজেলার আমড়াতলীতে করোনা ভাইরাস প্রতিরোধে এবং সামাজিক দূরত্ব নিশ্চিত করতে প্রশাসনের পাশাপাশি কাজ করে যাচ্ছে স্বেচ্ছাসেবী সংগঠন আমড়াতলী উজ্জীবিত সংঘ হেল্প ডেস্ক । “বাসায় থাকুন-নিরাপদ থাকুন, প্রয়োজনে বাহিরে এলে সামাজিক দূরত্ব বজায় রাখুন” এই স্লোগান নিয়ে রবিবার (২৯মার্চ) আমড়াতলী বাজারে বিভিন্ন স্থানে করোনা ভাইরাস প্রতিরোধে
জীবাণুনাশক স্প্রে, মাস্ক ও লিফলেট প্রদান কর্মসূচি পালন করা হয়েছে ।

বিজ্ঞাপন

এসময় উপস্থিত ছিলেন আবু ইউছুপ, কবির উদ্দিন (বাবু), কার্তিক দে , শেখ আল মামুন কাজল, রেদোয়ান হোসেন অন্তু, মাজহারুল ইসলাম নঈম, এমরান হোসেন হেলাল, শহিদুল ইসলাম , হোসাইন মানিক , তন্ময় সাহা , শাহ সবুজ সহ বিভিন্ন শিক্ষার্থী এলাকার ব্যক্তি বর্গ ।

এছাড়া কবির উদ্দিন বাবু জানান, আমড়াতলী এলাকার মানুষের সুরক্ষায় ইতিমধ্যে উজ্জীবিত গ্রুপ ,বরুড়া পুর্ব অঞ্চল ছাত্রলীগ , ছাত্রদল, এলাকার বড় ভাই এবং প্রবাসী ভাই বন্ধুরা তাদের এই কাজে সহযোগীতা করছেন । তিনি আরো জানান সরকারের ঘোষিত সকল প্রকার কার্যক্রমে এলাকার মানুষের সুরক্ষায় তারা ঐক্যবদ্ধ ভাবে কাজ করে যাবে ।

রেদোয়ান হোসেন অন্তু জানান, সারাদেশ করোনা ভাইরাস থেকে মুক্ত না হওয়া পর্যন্ত আমড়াতলীতে কর্মসূচি অব্যাহত থাকবে। সেই সাথে গ্রামে গ্রামে এই ধরনের উদ্যেগ গ্রহনের আহবান জানান ।

এছাড়া এই উদ্দ্যেগের সাথে আরো আছেন কৃষ্ণ দত্ত , ইমান হোসেন, আবদুল্লাহ শোভন,তানভির তুষার, রিয়াদ আহমেদ, হেলাল,বাসার , হাসিব, মহিবুল্লা সোহাগ, মাহফুজ , বরুড়া পুর্ব অঞ্চল ছাত্রলীগ, ছাত্রদল সহ আরো অনেকে ।

এদিকে এলাকার সার্বিক খোঁজ খবর রাখছে প্রবাসী আমড়াতলীবাসী ।