মো. নাজিম উদ্দিনঃ কুমিল্লা মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন নবীয়াবাদ এলাকায় ময়না সুপার মার্কেটে ভয়াবহ অগ্নিকান্ডে ৭টি ব্যবসা প্রতিষ্ঠান সম্পূর্ণ ভস্মিভূত হয়ে গেছে। রবিবার ভোর ৪টায় এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

এই অগ্নিকান্ডে প্রায় ২৫লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্ত দোকানীরা জানান।

স্থানীয় ও ফায়ার সার্ভিস সুত্রে জানা যায়, রবিবার ভোর ৪টায় উপজেলার নবীয়বাদ বাজারের ময়না সুপার মার্কেটের একটি দোকান থেকে বৈদ্যুতিক র্শট সার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়ে মুহূর্তের মধ্যে আশপাশের দোকান গুলোতে ছড়িয়ে পরে। অগ্নিকান্ডের খবর পেয়ে মুরাদনগর ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌছে ১ঘন্টা চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আনে। ভয়াবহ আগুনের লেলিহান শিখায় এসময় লিটন ভ্যারাইটিজ স্টোর, আলম হেয়ার ড্রেসার, র্স্বণ শিল্পালয়, সুরভী স্টোর, মায়ের দোয়া কম্পিউটার এন্ড ফটোস্ট্যাট, রাজীব সেলুন, দিলীপ পান বিতান নামের ৭টি ব্যবসা প্রতিষ্ঠান সর্ম্পূন ভাবে ভস্মিভূত হয়ে ২৫লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়।

মুরাদনগর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার বিল্লাল হোসেন জানান, অগ্নিকান্ডের খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে ফায়ার সার্ভিসের একটি ইউনিট প্রায় ১ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হই। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারনা করা হচ্ছে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: