করোনা আক্রান্ত হয়ে কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের প্রধান সহকারী আবু সালেহ মো. শামছুজ্জামান (৫৮) চলে গেছেন না ফেরার দেশে । ইন্নানিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। রবিবার (১৬ আগস্ট) বিকাল ৩ ঘটিকায় কুমিল্লা মেডিকেল কলেজে মৃত্যুবরন করেন। এ তথ্য নিশ্চিত করেছেন কলেজের শিক্ষক পরিষদ সম্পাদক মোহাম্মদ শাহজাহান।

সূত্র মতে, ১৯৮৭ সালের ৩০ মার্চ সরকারি চাকরিতে যোগদান করেন। তার বাড়ি ব্রাক্ষণবাড়িয়া জেলার কসবা উপজেলার সৈয়দাবাদ গ্রামে। তিনি ১৫ ফেব্রুয়ারি ১৯৬২ সালে জন্ম গ্রহণ করেন। মৃত্যুকালে তিনি তার স্ত্রী এবং অষ্টম শ্রেণিতে পড়ুয়া একমাত্র মেয়ে সন্তানকে রেখে গেছেন।

কলেজের হিসাবে সহকারী মো. জহিরুল হক খাঁন জানান, অসুস্থতা বোধকরায় তিনি ঈদুল আযহার ছুটির পর অফিস করেন নি। শারিরিক অবস্থার অবনতি হলে তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। টেষ্টের পর জানা যায়, তিনি করোনা অাক্রান্ত। রবিবার দুপুরে তিনি ইন্তেকাল করেছেন।

শিক্ষক পরিষদ সম্পাদক মোহাম্মদ শাহজাহান জানান, জামান সাহেবের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন অধ্যক্ষ প্রফেসর মো. রুহুল আমিন ভূঁইয়া, উপাধ্যক্ষ প্রফেসর ড. আবু জাফর খানসহ কলেজের শিক্ষক কর্মচারীরা। তিনি একজন সৎ, নিষ্ঠাবান এবং নিবেদিতপ্রাণ মানুষ ছিলেন।মহান আল্লাহ তায়ালার নিকট মরহুমের মাগফেরাতের জন্য আমরা সবার দোয়া কামনা করি। মরহুমের পরিবারের প্রতি সমবেদনা জানাই।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: