ডেস্ক রিপোর্টঃ কুমিল্লায় শরীফ উদ্দিন খান (৪৫) নামে পল্লী বিদ্যুতের এক কর্মকর্তাকে কু’পিয়ে হ’ত্যা করেছে দু’র্বৃত্তরা। বুধবার গভীর রাতে জেলার বরুড়া উপজেলার আড্ডা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত শরীফ উদ্দিন খান সিরাজগঞ্জ জেলা সদরের মধ্য ভদ্রঘাট এলাকার সাইফ উদ্দিন খানের ছেলে। তিনি পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর অধীন আড্ডা অভিযোগ কেন্দ্রের ইনচার্জ ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, পল্লী বিদ্যুৎ সমিতি আড্ডা অভিযোগ কেন্দ্রের পাশে একটি ভাড়া বাসায় শরীফ উদ্দিন খান প্রতিদিনের মতো পরিবারের সদস্যদের সঙ্গে বুধবার রাতে ঘুমিয়ে ছিলেন। রাত দেড়টার দিকে দুর্বৃত্তরা ঘরের জানালার রড ভেঙে ঘরে প্রবেশ করে তাকে মাথায় কু’পিয়ে গুরুতর আহত করে। এসময় পরিবারের সদস্যরা চিৎকার করলে দুর্বৃ’ত্তরা পালিয়ে যায়। পরে আশঙ্কাজনক অবস্থায় কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃ’ত ঘোষণা করেন। পরে তার মর’দেহ ময়নাতদন্তের জন্য ম’র্গে পাঠানো হয়।

বরুড়া থানার পরিদর্শক তদন্ত ইকবাল বাহার জানান, ‘কী কারণে এই হ’ত্যাকাণ্ড ঘটেছে তা খতিয়ে দেখছি। সহসাই ঘটনার রহস্য উদঘাটন করে জড়িতদের আইনের আওতায় আনা হবে।’