কুমিল্লার দাউদকান্দি এলাকায় ২০ কিলোমিটার যানজট (ভিডিও)

নিজস্ব প্রতিবেদকঃ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার দাউদকান্দি এলাকায় ২০ কিলোমিটার যানজট সৃষ্টি হয়েছে। মহাসড়কের রায়পুর এলাকা থেকে দাউদকান্দি টোলপ্লাজা সংলগ্ন মেঘনা-গোমতী সেতু পর্যন্ত এ যানজট ছড়িয়ে পড়েছে। মহাসড়কে অতিরিক্ত যানবাহনের চাপ এবং গোমতী ব্রীজের বেশ কয়েকটি স্থানে বৃষ্টির পানিতে গর্ত তৈরী হওয়ায় এ যানজট আরও তীব্রতর হয়েছে। আর এতে ভোগান্তিতে পড়েছেন যাত্রীরা। ভোগান্তি নিরসনে মহাসড়কে কাজ করছে হাইওয়ে ও জেলা পুলিশ।

জানা যায়, বৃহস্পতিবার মহাসড়কের দাউদকান্দি গোমতী ব্রীজের বেশ কয়েকটি স্থানে বৃষ্টির পানিতে কংক্রিট সরে গিয়ে গর্তের সৃষ্টি হয়। পাশাপাশি শুক্রবার ছুটি থাকায় বৃষ্টিকে উপেক্ষা করে মহাসড়কে অতিরিক্ত যানবাহনের চাপ বেড়ে যায়।

কুমিল্লার দাউদকান্দি সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মহিদুল ইসলাম জানান, বৃষ্টির পানি জমে ব্রীজের মধ্যে যে গর্তের সৃষ্টি হয়েছিল তা সড়ক ও জনপদ বিভাগের সহযোগিতায় ভরাট করা হয়েছে। তাছাড়া বৃহস্পতিবার মহাসড়কে যানবাহনের চাপ অন্যান্য দিনের তুলনায় কিছুটা বেড়ে যাওয়ায় এ যানজট সৃষ্টি হয়েছে। যাত্রীদের দুর্ভোগ নিরসনে হাইওয়ে এবং থানা পুলিশ যৌথভাবে কাজ করছে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ