চুাড়ান্ত পরিণতির দিকে এগুচ্ছে কুমিল্লায় কাউন্সিলর কাপ টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট। জয় পরাজয়ে ভাগ্য নির্ধারিত হচ্ছে দলগুলোর। টুর্ণামেন্টে উচ্ছ্বাস-উদ্দিপনা নিয়ে অংশ নেয়া দলগুলোর মধ্যে শুরু হয়েছে আনন্দ-বেদনা। কেউ হাসছে বিজয়ের হাসি পরাজিতরা বেদনা নিয়ে মাঠ ছাড়ছে, তবে দলগুলোর পরিচালক, কর্মকর্তা ও খেলোয়াড় সকলেই বলেছেন জয় পরাজয় বড় কথা নয় এই টুর্ণামেন্টটি মাঠমুখি করবে সকলকে।

৫ম দিনের খেলায় হেরে টুর্ণামেন্ট থেকে বিদায় নিয়েছে দুটি দল। এদিন দুটি ম্যাচ অনুষ্ঠিত হয়। সকাল নয় টায় প্রথম ম্যাচে অংশ নেয় ইস্টজোন সুপার কিংস ও সিএমকে রাইডার্স, দ্বিতীয় ম্যাচে বেলা সোয়া একটায় অংশ নেয় মোগল কিংস ও ওয়েলফেয়ার ইউনাইটেড। কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থা ও কুমিল্লা জেলা ক্রিকেট কমিটির আয়োজনে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে আয়োজিত কাউন্সিলর কাপ টি-২০ ক্রিকেট টুর্ণামেন্ট বেশ সাড়া ফেলেছে কুমিল্লা জুড়ে। প ম দিনের দুটি ম্যাচেই গ্যালাড়িতে দর্শক ছিল দেখার মতো।

প্রথম ম্যাচে টচে জিতে ব্যাট করে ইস্টজোন সুপার কিংস ২০ ওভার খেলে ১০ ইউকেট হারিয়ে ১০৫ রান সংগ্রহ করে, দলের পক্ষে সর্বোচ্চ ২১ বলে ২৫ রান করে মোঃ সিফাত। ১০৬ রানের টার্গেট নিয়ে খেলতে নেমে সিএমকে রাইডার্স ১০.২ ওভারে ২ উইকেট হারিয়ে ৮উইকেটের জয় পায়। সিএমকের রাফসান আহাম্মেদ ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয়।

দ্বিতিয় ম্যাচে টচে জিতে ব্যাট করতে নেমে মোগল কিংস ২০ ওভার খেলে ৯ উইকেট হারিয়ে ১০১ রান করে। দলের পক্ষে সর্বোচ্চ ৩৫ বলে ২৯ রান করে ফরহাদ আহাম্মেদ। জয়ের জন্য ১০২ রানের টার্গেটে খেলতে নেমে ওয়েলফেয়ার ইউনাইটেড ১২.৫ ওভার খেলে ১ উইকেট হারিয়ে ৯উইকেটের জয় পায়। অপরাজিত ৩২ বলে ৪১ রান ও ১ উইকেট ম্যান অব দ্যা ম্যাচ হন স্বপন কুমার দে।

দুটি ম্যাচের ম্যান অব দ্যা ম্যাচের ট্রফি তুলে দেন কুমিল্লা জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি কাউন্সিলর কাপ টি-২০ ক্রিকেট টুর্নামেন্টর প্রধান সমন্বয়ক আরফানুল হক রিফাত। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক নাজমুল আহসান ফারুক রোমেন, ক্রিকেট কমিটির সভাপতি সাইফুল আলম রনি, কাউন্সিলর সরকার মাহমুদ জাবেদ, হাবিবুস আল আমিন সাদী, ম্যাচ রেফারি ছিলেন সদস্য খায়রুল আলম সোহাগ, টেকনিকেল কমিটির সদস্য এম এ মুকিত টিপু, ফয়সাল বারী মজুমদার মুকুল, সদস্য দেলোয়ার হোসেন জাকির। খেলা পরিচালনা করেন কাজী শামীম, মোঃ আজিম, মোঃ সোহেল। ২২ ফেব্রুয়ারি সকালে হেভেন টুয়েন্টি ওয়ান বনাম ইলেভেন টাইগার্স এবং দুপুরে সানরাইজার্স বনাম গ্লেডিয়েটর্স অফ টেন ।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: