করোনাভাইরাস প্রাদুর্ভাব জনিত কারনে কুমিল্লায় নিত্য প্রয়োজনীয় পন্যের ভ্রাম্যমান দোকান উদ্বোধন করা হয়েছে। কুমিল্লা নগরীর প্রতিটি এলাকার ঘরে ঘরে নিত্য প্রয়োজনীয় পন্য সামগ্রী পৌছে দেবে এ ভ্রাম্যমান দোকান।

সোমবার দুপুরে নগরীর চর্থায় ভ্রাম্যমান এ দোকানের উদ্বোধন করে কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহার। “আপনি ঘরে থাকুন-দোকান যাবে আপনার ঘরে” স্লোগানে করোনাভাইরাস প্রাদুর্ভাব থেকে মানুষকে মুক্ত রাখা ও প্রতিরোধে কুমিল্লা জেলা প্রশাসনের পরিকল্পনায় ও কুমিল্লা জেলা দোকান মালিক ফেডারেশনের পরিচালনায় এ উদ্দ্যেগ নেয়া হয়েছে। ডাল, লবন, রসুন, পেঁয়াজ, টমেটো ও আলুসহ চারটি ট্রাকে করে নগরীর প্রতিটি পাড়া মহল্লায় নির্ধারিত মূল্যে মানুষের কাছে পৌছে দেয়া হবে।

নিত্য প্রয়োজনীয় পন্যের ভ্রাম্যমান দোকান উদ্বোধন করে এমপি বাহার বলেন, কুমিল্লা মানুষের নিরাপত্তার কথা ভেবেই এই ভ্রাম্যমান দোকানের মাধ্যমে নগরবাসীর কাছে নিত্য প্রয়োজনীয় পন্য পৌছে দেয়ার ব্যবস্থা করা হয়েছে। এমপি বাহার বলেন, আপনারা সকলে ঘরে থাকুন সকলকে নিরাপদ রাখুন। উদ্বোধনী অনুস্ঠানে উপস্থিত ছিলেন, কুমিল্লা জেলা দোকান মালিক ফেডারেশনের আতিক উল্লাহ খোকন, মহানগর আওয়ামী লীগ নেতা কাইয়ূম খান বাবুল।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: